bengali film bony of parambrata and koel mallick coming this durga puja

Durga Puja 2021: পুজো মুক্তির তালিকায় জুড়ল ‘বনি’, সিলভার স্ক্রিনে ফের পরম-কোয়েল জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘হেমলক সোসাইটি’-র পর ফের সিলভার স্ক্রিনে ফিরছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও কোয়েল মল্লিক (Koel Mallick) জুটি। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের (Shirshendu Mukhopadhyay) উপন্যাস অবলম্বনে তৈরি ‘বনি’-তে (Bengali Film Bony) একসঙ্গে দেখা যাবে তাঁদের। এছাড়াও এই ছবিতে দেখা যাবে কাঞ্চল মল্লিক, জাকারি কফিন ও অঞ্জন দত্তকে। সুরিন্দর ফিল্মস (Surinder Films) প্রযোজিত এই ছবি মুক্তি পাচ্ছে দুর্গা পুজোতে (Durga Puja)।

সব্যসাচী ও প্রতিভার সদ্যজাত সন্তানের নাম বনি। সপরিবারে তাঁরা থাকেন মিলানে। জন্মের পর থেকেই বনির অদ্ভুত আচরণ নজরে আসে তাঁর বাবা-মায়ের।  সেই সন্তানের মধ্যে এক শক্তি অনুভব করেন তাঁরা। তা নিয়ে বাবা-মায়ের মনে আশঙ্কা দানা বাঁধতে শুরু করে। কীভাবে সন্তানকে বাঁচাবেন তা কিছুতেই তাঁরা বুঝতে পারছিলেন না। এভাবেই ধীরে ধীরে এগোয় তাঁদের গল্প। আমেরিকাতে জন্ম হয়েছে এরকম এক বাংলাদেশী বিজ্ঞানী, এই নবজাতক এবং দম্পতির সন্ধান করতে থাকে। এদিকে তিনি সন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত বলে সন্দেহ সরকারের।

অন্যদিকে এক মধ্যবিত্ত বাঙালি যে ক্লার্কের চাকরী করে, সে গ্রে মার্কেট থেকে একটি অকার্যকর রোবট কেনে। হঠাৎই তাঁর কলকাতার বাড়িতে অদ্ভুত কার্যকলাপ শুরু হয়। এই তিনটি সুতো একসঙ্গে গেথে তৈরি হয় ছবি গল্প। এক দম্পতির বিভিন্ন সংকটের মোকাবেলা করে কীভাবে তাঁদের সন্তানকে রক্ষা করে, মূলত সেটিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘বনি’।

ছবিতে পরমব্রতর চরিত্রের নাম সব্যসাচী মুখোপাধ্যায়, কোয়েলের চরিত্রের নাম প্রতিভা মুখোপাধ্যায়, সৌকত ওসমানের চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত ও জাকারি কফিন অভিনয় করেছেন পেট্রোভের চরিত্রে। এটি ছবিটি পরিচালনা করেছেন পরমব্রত নিজেই। ছবির সঙ্গীতের দায়িত্বে ছিলেন অনুপম রায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে তিয়াস সেন, আবহসঙ্গীত নবারুণ বসু, ছবির এডিটর সুমিত চৌধুরী, রূপসজ্জার দায়িত্বে মৌটুসী মিত্র। সব ঠিক থাকলে ১০ অক্টোবর মুক্তি পাবে ‘বনি’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest