Bengali Film: Habji Gabji New Song Dure Released

Bengali Film: মুক্তি পেল রাজ্ চক্রবর্তী পরিচালিত ‘হাবজি গাবজি’-র নতুন গান ‘দূরে’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামী ৩জুন বড়পর্দায় আসছে রাজ চক্রবর্তীর নতুন বাংলা ছবি ‘হাবজি গাবজি’। মুক্তি পেল ছবির নতুন গান ‘দূরে’।অনবদ্য এই গানটি সুর করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গান গেয়েছেন পাপন ও ইমন চক্রবর্তী।‘হাবজি গাবজি’ ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।তাঁদের ছেলের ভূমিকায় অভিনয় করেছেন সমন্তক দ্যুতি মৈত্র।

ছোট্ট চৌকো মোবাইলের মধ্যে থাকা বিশাল পৃথিবী অনায়াসেই ভুলিয়ে দিতে পারে বাস্তবের দুনিয়াটাকে। কিন্তু নিজের অজান্তেই এই ছোট্ট জিনিসটা কখন যেন আলাদা করে দেয় কাছের মানুষগুলোর থেকে। ভার্চুয়াল দুনিয়ার চাপে হারিয়ে যেতে থাকে অনেক ছোট ছোট অনুভূতি। বাবা মায়ের থেকেও যেন আলাদা করে দেয় সন্তানকে। এই প্রেক্ষাপটকেই সিনেমার পর্দায় বেঁধেছে ‘হাবজি-গাবজি’ (Habji Gabji)। ‘দূরে’ গানটি গেয়েছেন পাপন (Papon) ও ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

আরও পড়ুন: Pori Moni: বেবিমুনে অন্তরঙ্গ পরীমণি-রাজ! ঠোঁটে ডোবালেন ঠোঁট, দেখুন ছবি…

বক্সঅফিসে পরিণীতা-র সাফল্যের পর আর মুক্তি পায়নি রাজ চক্রবর্তীর কোনও ছবি।২০২০-র এপ্রিলের শুরুতেই পরিচালকের নতুন ছবি ধর্মযুদ্ধ মুক্তি পাওয়ার কথা ছিল।কিন্তু ঠিক তার আগেই শুরু হয়ে যায় করোনা সংক্রমণ।যে কারণে শেষ মুহূর্তে স্থগিত হয়ে যায় ছবির মুক্তি।২০২০-র বছর শেষে মুক্তি পায় রাজের আরও একটি ছবি হাবজি গাবজি-র ট্রেলারও।

ভিন্ন ঘরানার ছবি নিয়ে দর্শকমহলে রীতিমতো আগ্রহ তৈরি হলেও করোনাকালে কোনও ছবিরই মুক্তির ঝুঁকি নেননি পরিচালক।অবশেষে একে একে মুক্তির অপেক্ষায় রয়েছে সব ছবিই।৩ জুন বড়পর্দায় আসছে হাবজি গাবজি।আর ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পাচ্ছে স্বাধীনতা দিবসের আগে।

আরও পড়ুন: Ranbir Kapoor: তরুণীর চিৎকার ‘রণবীর আই লাভ ইউ’, Wink করে জিতলেন মন, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest