এবার ফুটবল মাঠের গল্প বলবেন পরমব্রত! ১১ সেপ্টেম্বর ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তিকিতাকা’

এবার ফুটবলের মাঠে বাজিমাত করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়! ১১ সেপ্টেম্বর থেকে জী ফাইভে স্ট্রিমিং হতে চলেছে তাঁর পরিচালিত ছবি ‘তিকিতাকা’।সিনেমাটির বাংলা নাম ‘খেলেছি আজগুবি’।

এ দেশে আসা সেনেগালের এক ফুটবলারের সঙ্গে রাজু, অর্থাৎ পরমব্রতের অ্যাডভেঞ্চারকে ভিত্তি করেই ছবির গল্প। ড্রাগ পাচারকে কেন্দ্র করে নানা ঝামেলায় জড়িয়ে পড়ে তারা। পরমব্রত ছাড়াও ছবিতে পিকের চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। বনি নামে আর একটি চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। কমেডি-নির্ভর এই ছবির গল্প লিখেছেন রোহন ঘোষ এবং শৌভিক বন্দ্যোপাধ্যায়। বছর দুয়েক আগেই এই ছবি তৈরির কাজ সেরে ফেলেছিলেন পরমব্রত, যা শেষ পর্যন্ত বাংলা ও হিন্দিতে মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। অতিমারির পরিস্থিতিতে এই ছবি দর্শকের মুখে হাসি ফোটাবে বলেই বিশ্বাস তাঁর।

আরও পড়ুন: জমজমাট থ্রিলার ‘স্বস্তিক সংকেত’ নিয়ে ফিরছেন সায়ন্তন, প্রথমবার জুটি বাঁধছেন নুসরত-গৌরব

আজই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। ছবির কাহিনী সেনেগাল থেকে আগত আফ্রিকান ফুলবল প্লেয়ার ‘খেলেছি’কে ঘিরে। কাহিনীতে দেখা যাবে নিজের শয্যাশায়ী মাকে বাঁচাতে ভারতবর্ষে ফুটবল খেলতে এসে ‘খেলেছি’ জড়িয়ে পড়ে বেশ গভীর সমস্যার মধ্যে। সে পশ্চিম বাংলায় আসে পিকের সঙ্গে দেখা করতে। মাফিয়া পিকের (শাশ্বত চট্টোপাধ্যায়) লোকরা যখন ভুল লোককে তুলে নেয় এয়ারপোর্ট থেকে, তখনই শুরু হয় সমস্যা।

এর পরেই ‘খেলেছি’কে সঙ্গে নিয়ে শুরু হয় ট্যাক্সি ড্রাইভার রাজুর পিকে’কে খুঁজে বের করার (পরমব্রত চট্টোপাধ্যায়) আসল অ্যাডভেঞ্চার। ‘খেলেছি’র যদিও রয়েছে এক আরো বড় সিক্রেট, যা রিভিল হবে ছবির শেষের দিকে। বাংলা এবং হিন্দি দুই ভাষাতেই আগামী ১১ ই সেপ্টেম্বর জী ফাইভ থেকে মুক্তি পেতে চলেছে ‘তিকিতাকা’। বিশ্ব ফুটবলের এক প্রখ্যাত ফরম্যাট ‘তিকিতাকা’ ফুটবলের নামেই নাম করণ করা হয়েছে এই ছবির।

আরও পড়ুন: অস্বস্তিতে বলিউড! সুশান্ত মামলায় ২ মাদক পাচারকারীকে গ্রেফতার করল NCB