এবার কি ভেঙে যাবে মোহর-শঙ্খের সুখের সংসার? জানা যাবে ‘মোহর’-র মহাপর্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মোহর’ (Mohor) নিয়ে দর্শকমহলে উত্তেজনা বরাবরই তুঙ্গে থাকে। কিছুদিন আগেই মিটেছে মোহরের বিয়ের পর্ব। সেই সময়ে রেটিং চার্টে ১ নম্বরে ছিল এই ধারাবাহিক। এরপর শীর্ষস্থান থেকে কিছুটা নামতেই দর্শকদের বিনোদনে নতুন মোড় আসতে চলেছে এই ধারাবাহিকে। নতুন বছরের শুরুতেই হবে ‘মোহর’-র মহাপর্ব।

স্টার জলসার জনপ্রিয় এই ফ্যামিলি ড্রামাতে মোহরকে এখনও মেনে নিতে পারেননি শঙ্খর পরিবারের লোকজন। প্রতিনিয়তই তাঁকে কোনও না কোনও ভাবে ছোট করার চেষ্টায় তাঁরা। তবুও স্ত্রীয়ের পাশে রয়েছেন শঙ্খদীপ। ‘মোহর’-এর চিত্রনাট্য বলছে, ভালয় ভালয় বিয়ে মিটলেও গেরো এখনও কাটেনি মোহর ও শঙ্খের।

এবার কলেজের এক্সকারশনে বাকি স্টুডেন্টদের সঙ্গে মোহরও যায় বেড়াতে। সেখানে গিয়ে একান্তে নবদম্পতি শঙ্খ ও মোহর কিছুটা সুন্দর সময় কাটায়। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায় শ্রেষ্ঠা। বারবার মোহরের কাছে হেরে যাওয়া শ্রেষ্ঠা এবার শপথ নেয় তাঁদের সুখের সংসার চুরমার করে দেওয়ার। মোহরের জীবন ওলোটপালট করে দিতে এক কুটিল ষড়যন্ত্র করে সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: সাদা-কালোয় রহস্যময়ী মিথিলা এবার হলেন জীবনানন্দের ‘অরুণিমা সান্যাল’

কলেজের এক্সকারশনে এসে নিজের এক জুনিয়রের খেয়াল না রেখে, তাঁর প্রতি চরম অবহেলা করে, স্বামীর সঙ্গে অনৈতিকভাবে সময় কাটানোর মিথ্যে অভিযোগ আনে মোহরের বিরুদ্ধে শ্রেষ্ঠা। মোহরকে আরও কোণঠাসা করে তুলতে শ্রেষ্ঠা দাবী করে এমন দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য মোহরকে শিক্ষাক্ষেত্র থেকে বহিষ্কার করা উচিত!

শ্রেষ্ঠার ষড়যন্ত্রে আবার কোন নতুন বিপদের মুখোমুখি হবে মোহর ? কলেজের এক্সকারশন আবার কি নতুন কোন বিপদ বয়ে আনবে মোহর শঙ্খের জীবনে? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ৪ জানুয়ারী রাত ৮‌টায় ‘মোহর’-র ১ ঘন্টার মহাপর্বে।

আরও পড়ুন: New Year 2021: টলি তারকাদের জমাট উদযাপন! দেখুন বর্ষবরণের Photos

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest