Bengali Serial TRP: Have a look at the trp list of bengali serial this week

Bengali Serial TRP: শেষের ঘণ্টা বাজলেও টিআরপিতে উজ্জ্বল ‘ধুলোকণা’- ‘মিঠাই’রা, টপার কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে এক সপ্তাহের অপেক্ষা শেষ, সামনে এল পরীক্ষার ফল। এল টিআরপির (Bengali Serial TRP)  হিসেব-নিকেশ। ফলাফল বলছে এ সপ্তাহেও দুর্দান্ত পারফরম্যান্স জগদ্ধাত্রী ওরফে জ্যাসের। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও প্রথম সে। এমনকি সামান্য হলেও নম্বর বেড়েছে ওই ধারাবাহিকের। গত সপ্তাহে জ্যাস ও স্বয়ম্ভূর কেমিস্ট্রি হাসিল করেছিল ৮.২। এই সপ্তাহে তা বেড়ে দাঁড়িয়েছে ৮.৩।

অন্যদিকে দ্বিতীয় স্থানে রয়েছে, ‘অনুরাগের ছোঁয়া’। প্রাপ্ত নম্বর কিছুটা কমলেও দর্শক যে উৎসাহ হারায়নি সে কথাই বলছে টিআরপি। গত সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৮.২। এই সপ্তাহে ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৭। তৃ তীয় স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’। গত সপ্তাহ থেকে এই সপ্তাহে নম্বর বেড়েছে অল্প। এমনকি জায়গার নিরিখেও এক ধাপ উঠে এসেছে এই ধারাবাহিকটি। গত সপ্তাহের ৭.৩ গিয়ে দাঁড়িয়েছে ৭.৪-এ।

অন্যদিকে চতুর্থ স্থানে রয়েছে ‘ধুলোকণা’ ধারাবাহিক। প্রাপ্ত নম্বর ৭.১। বুধবারই খবর এসেছে বন্ধ হতে চলেছে ধুলোকণা ধারাবাহিক। সেই জায়গায় নাকি আসবে নীল-তিয়াসার বাংলা মিডিয়াম। এই নিয়ে ইতিমধ্যেই প্রতিবাদ করেছেন দর্শকরা। চার নম্বরে ধুলোকণার সঙ্গে রয়েছে গাঁটছড়া আর খেলনা বাড়ি।

আরও পড়ুন: Projapoti: বাবা-ছেলের মিষ্টি সম্পর্ক, ট্রেলারে নজর কাড়ল মিঠুন-দেবের গভীর রসায়ন

‘গৌরী এল’ রয়েছে পঞ্চম স্থানে। প্রাপ্ত নম্বর ৬.৯।   তবে এক লাফে অনেকটা নম্বর কমেছে ‘নিম ফুলের মধু’র। শুরুটা হয়েছিল প্রথম তিনে জায়গা নিয়ে। তবে দ্বিতীয় সপ্তাহতেই ওই ধারাবাহিক পিছিয়ে গিয়েছে অনেকটাই। পৌঁছে গিয়েছে ষষ্ঠ স্থানে। প্রাপ্ত নম্বর ৬.৭। সপ্তম স্থানে রয়েছে মিঠাই ও এক্কা দোক্কা।

আসলে মিঠির ট্র্যাকটা সকলেরই বেশ ভালো লাগছে। বরং মিঠাই-ভক্তদের দাবি গল্প এখন অনেক বেশি টানটান। সঙ্গে মিঠাই কবে ফেরত আসবে সেই উত্তেজনা তো রয়েইছে। স্লট লিডও করেছে নবান নন্দিনীকে হারিয়ে দিয়ে।

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী (৮.২)

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৭.৭)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৪)

চতুর্থ- ধুলোকণা/ খেলনা বাড়ি/ গাঁটছড়া  (৭.১)

পঞ্চম-  গৌরী এলো (৬.৯)

ষষ্ঠ- নিম ফুলের মধু (৬.৭)

সপ্তম- মিঠাই (৬.৬)/ এক্কা দোক্কা (৬.৬)

অষ্টম- সাহেবের চিঠি (৬.৪)/ লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪)

নবম- মাধবীলতা (৬.৩)

খবর রয়েছে একগুচ্ছ ধারাবাহিক বন্ধ হবে। যেগুলোর টিআরপি এই সপ্তাহেও যথারীতি কম। যেমন উড়ন তুবরি, বোধিসত্ত্বের বোধবুদ্ধি-র মতো সিরিয়াল। এদিকে শেষ সপ্তাহে লালকুঠির টিআরপি ছিল ৩.৪।

আরও পড়ুন: FIFA World Cup 2022: ক্রোয়েশিয়া জিতলেই আরও স্বল্পবাস হচ্ছেন সে দেশের সুন্দরী! দেখুন ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest