Site icon The News Nest

অনির্বাণ-সৃজিত থেকে শ্রীলেখা-তৃণা! ‘টুম্পা সোনা’য় মাতোয়ারা টলিপাড়া, দেখুন ভিডিও…

tumpa 2

খোকা-র বিয়ে হোক কিংবা ইনস্টাগ্রাম রিল, টুম্পা এখন ট্রেন্ডে। সেলিব্রিটি থেকে আমজনতা মজে টুম্পা নাচে। অনির্বাণ ভট্টাচার্যর বিয়েতে এই গানে খোদ পা মিলিয়েছিলেন অভিনেতা। সঙ্গ দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। বাংলায় এই গানের ভিউ প্রায় হু হু করে বাড়ছে।

অনির্বাণের রিসেপশনে সৃজিত-অনির্বাণের টুম্পা নাচ রীতিমতো ভাইরাল হয়েছিল সোশাল মিডিয়ায়। তারপর থেকে বেশ কয়েকজন তারকাকেই দেখা গিয়েছে এই গানে সঙ্গে নাচতে। এবার সিরিয়ালের সেট থেকে এই গানে জমিয়ে নাচলেন তৃণা সাহা, সঙ্গে ধারাবাহিকে তাঁর দুই ননদ।  অনুরাগীদের দাবি, ‘‘এমন বিয়ে দেখে অবিবাহিতরাও বোধহয় নাচতে নাচতে বিয়ের পিঁড়িতে বসে পড়বেন!’’ ‘মোহর’-এর পর ‘খড়কুটো’ই আপাতত স্টার জলসার চলতি বিয়ের মরশুমের টাটকা অক্সিজেন।

আরও পড়ুন: খোলা চুল, ভারী নাকছাবি, কপালে বড় লাল টিপ! কিসের জন্য এমন সাজলেন মিলিন্দ সোমন

এখানেই শেষ নয়। অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাঁর মেয়ে প্রি বার্থডে পার্টি জমিয়ে দিলেন এই টুম্পা নাচেই। একমাত্র মেয়ে মাইয়্যার জন্মদিনে, মেয়ের বন্ধুদের আবদার মিটিয়ে আসব জমিয়ে দিলেন টুম্পা-য়। শুধু তাই নয়, অভিব্যক্তি, পোজ সমস্তটা পারফেক্ট। এখনও তিনি রীতিমতো প্রতিযোগিতায় ফেলতে পারেন যে কোনও বছর কুড়ির নায়িকাকে।

প্রসঙ্গত, বাংলা ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেম-এর গান টুম্পা। গানের গীতিকার ও গায়ক আরব দে। মিউজিক অভিষেক সাহার। পর্দায় এই গানে অভিনয় করেছেন সায়ন ঘোষ।

আরও পড়ুন: গ্ল্যামারাস ঋতাভরী এখন মিষ্টি সান্টা! কিউট উপহার দিলেন ফ্যানদের…দেখুন ভিডিও

 

Exit mobile version