ফের তারকা যোগ! তৃণমূলে যোগ দিলেন তৃনীল জুটি

সপ্তাহ দুই আগেও এই গুঞ্জন তৈরি হয়েছিল, তখন তৃনা বলেছিলেন, তিনি এবং নীল ভাল মানুষদের সঙ্গে থাকতে চান।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রার্থী তালিকা ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে। কিন্তু ফের নবান্ন দখলের লড়াইয়ের প্রচারে শান দিতে তারকাদেরই সামনে তুলে ধরতে চাইছে তৃণমূল কংগ্রেস। আর সেই লক্ষ্যপূরণেই আরও একধাপ এগোল শাসকদল। এবার ঘাসফুল শিবিরে নাম লেখালেন টেলিভিশন জগতের অতি জনপ্রিয় দু’টি মুখ নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। শনিবারই দলে যোগ দিচ্ছেন তাঁরা।

ফেব্রুয়ারিতেই চার হাত এক হয়েছিল টেলিভিশনের চেনা মুখ ‘নিখিল’ এবং ‘গুনগুনে’র। তারকা জুটির জমকালো বিয়ের অনুষ্ঠান নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা ছিল তুঙ্গে। এমনকী বিয়ের দিন বর-কনেকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

আরও পড়ুন: ভণ্ডামি করা ছেড়ে দিচ্ছি! সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন আমির খান

বিয়ের আমন্ত্রণে মুখ্যমন্ত্রী সাড়া দেওয়ায় আপ্লুত হয়ে পড়েন নীল ও তৃণা (Neel-Trina)। কৃতজ্ঞতাও জানান। অর্থাৎ বর-কনে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন জয় করে নিয়েছিলেন, তা সেই মুহূর্তেই স্পষ্ট হয়ে গিয়েছিল। এবার ‘দিদিমণি’র হাত শক্ত করতে ঘাসফুল শিবিরে যোগদান করছেন তাঁরা। একইসঙ্গে এদিন শাসকশিবিরে নাম লেখালেন সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারিও।

পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে এদিন দলীয় পতাকা হাতে তুলে রাজনীতির ময়দানে নেমে পড়লেন তৃনীল জুটি। বিধানসভা ভোটের আগে একের পর এক তারকা তৃণমূল ও বিজেপিতে যোগদান করেছে। তারকা সদস্যের সংখ্যা কোন দলে বেশি সেই নিয়ে রেষারেষি চলছে, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। কৌশানী, জুন, সায়নী, রাজ চক্রবর্তীরা দিন কয়েক আগেই তৃণমূলে যোগ দিয়ে ভোটের টিকিটও পেয়েছেন। তবে টিকিট পাওয়ার সঙ্গে রাজনীতিতে যোগদানের কোনও সম্পর্ক নেই, এদিন বললেন পার্থ চট্টোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে হেঁটে মানুষের পাশে দাঁড়াতেই রাজনীতিতে আসা, তেমনটাই জানালেন নীল-তৃণা।

সপ্তাহ দুই আগেও এই গুঞ্জন তৈরি হয়েছিল, তখন তৃনা বলেছিলেন, তিনি এবং নীল ভাল মানুষদের সঙ্গে থাকতে চান। ভাল কাজ করতে চান। সেটা যে রাজনীতির মাধ্যমেই করবেন, এমনটা নয়। আবার ভবিষ্যতে কখনও পা রাখবেন না রাজনীতিতে, সেটাও বলছেন না। পুরোটাই তাঁরা ছেড়ে দিয়েছেন সময়ের উপর।

আরও পড়ুন: The Big Bull trailer: ফের একবার দালাল স্ট্রিটের স্ক্যাম নিয়ে ছবি, এবার পর্দায় অভিষেক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest