Bengali Web Series: Raima Sen And Vikram Chatterjee Will Be Seen Together In Roktokorobi

Bengali Web Series: একের পর এক খুন! জুটি বেঁধেই কোন রহস্যে জড়ালেন বিক্রম-রাইমা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খুব শীঘ্রই ওটিটিতে আসছে ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। নামটা শুনলেই অনেকের রবীন্দ্রনাথ ঠাকুরের সেই চিরন্তন নাটকের কথা মনে পড়ে যায়। তবে এই রক্তকরবীর সাথে আদতে কোনও মিল নেই রবীন্দ্রনাথ ঠাকুরের নাটকের।  রহস্য ও রোমাঞ্চে পরিপূর্ণ কাহিনি নিয়েই নতুন সিরিজ তৈরি করেছেন পরিচালক সায়ন্তন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘রক্তকরবী’-র হাড়হিম করা ট্রেলার, যা দেখেই সাসপেন্স আরও বাড়ছে।

‘রক্তকরবী’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় ও রাইমা সেন। সাত্যকী একজন মনোবিদ। একদিন আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে সাত্যকী তারপর থেকেই শুরু হয়ে যায় একের পর এক খুন। কিন্তু কেন খুন হচ্ছে বা এই খুনের পিছনে কার রয়েছে, তা নিয়েই চলবে ছবির গল্প। অন্যান্য চরিত্রে রয়েছেন লাবণী সরকার, শান্তিলাল মুখোপাধ্যায়,তুলিকা বসু, ভাস্বর চট্টোপাধ্যায়, রুকমা রায়, অঙ্গনা রায়, কিঞ্জল নন্দ সহ একাধিক তারকা।

আরও পড়ুন: Sushant Singh Rajput: সুশান্তের কাছে চলে গেল তাঁর প্রিয়জন, শোকের ছায়া পরিবারে

বক্স অফিসে সফল পাশাপাশি একাধিক ওয়েবসিরিজ যেভাবে সুপারহিটের তকমা ধরে রেখেছে সেই তালিকায় সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘রক্তকরবী’ যে অন্যমাত্রা আনতে চলেছে তা কিন্তু নিঃসন্দেহে বলাই যায়। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে জি ফাইভে শুরু হবে ‘রক্তকরবী’-র ওটিটি স্ট্রিমিং।

জি ৫ আরও যে ওয়েব সিরিজগুলোর কথা ঘোষণা করা হয়েছে সেখানে উল্লেখ আছে আরও একাধিক সিরিজের। আর এই সিরিজগুলোর অন্যতম হল ‘শ্বেতকালী’। এটিও একটি থ্রিলার ঘরানার ছবি। এই রহস্যাবৃত সিরিজটির পরিচালনা করেছেন সানি ঘোষ এবং মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ চক্রবর্তী। এই ওয়েব সিরিজেও একটি পারিবারিক গল্প উঠে আসবে, তবে সেই পরিবারের সঙ্গে জড়িয়ে আছে নানান অতিপ্রাকৃত ঘটনা। যে পরিবারের গল্প দেখানো হবে এই সিরিজে সেই পরিবারের বাড়ির দেওয়াল ভেঙে একটি সাদা রঙের কালী প্রতিমা বেরিয়ে আসবে। আর সেটাকে কেন্দ্র করেই এই সিরিজের গল্প এগোবে।

আরও পড়ুন: Aindrila Sharma: আটঘন্টা ধরে অস্ত্রোপচার, এখন কেমন আছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest