Besharam Rang: Deepika Padukone, Shah Rukh Khan Showcase Breath-Taking Chemistry

Besharam Rang: শরীরী আবেদনে উষ্ণতা ছড়ালেন শাহরুখ-দীপিকা, মুক্তি পেল ‘পাঠান’-এর প্রথম গান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষ প্রকাশ্যে ‘পাঠান’এর প্রথম গান ‘বেশরম রং’ (Pathaan Song Besharam Rang)। গান জুড়ে শাহরুখ (Shah Rukh Khan) দীপিকার (Deepika Padukone) রসায়ন আগুন ধরিয়েছে পর্দায়। ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om), ‘হ্যাপি নিউ ইয়ার’ (Happy New Year), ‘চেন্নাই এক্সপ্রেস’ (Chennai Express) এর পর আবার শাহরুখ-দীপিকা যুগলবন্দী।

‘হামে তো লুট লিয়া ইশকওয়ালো নে..’, গানের সমুদ্রের মাঝে ইয়টের মধ্যে শাহরুখের সঙ্গে ভরপুর রোম্যান্সে মজে দীপিকা। অভিনেত্রীকে একাধিক স্যুইস্যুট পরে একেবারে বোল্ড অবতারে দেখা মিলেছে গানে। অন্যদিকে, কখনও টি-শার্ট আবার কখনও শার্টলেস অবতারে নিজের খাঁজকাটা এইট প্যাক অ্যাবস শো-অফ করছেন শাহরুখ। বছর ৫৭-র অভিনেতার এই ফিজিক্স দেখে রীতিমতো হতবাক নেটিজেন।

আরও পড়ুন: Hawa: এপার বাংলার সিনেমা হলে মুক্তি পাচ্ছে চঞ্চলের ‘হাওয়া’, আনন্দে আত্মহারা অভিনেতা

স্পেনের দুর্ধর্ষ লোকেশনে শ্যুট হয়েছে গানটির। আর এই গানের শুরু থেকে শেষ অবধি সমুদ্রপাড়ে রীতিমতো উষ্ণতা ছড়ালেন শাহরুখ-দীপিকা (Deepika Padukone) জুটি। দীপিকার মনোকিনি লুক, সুইমিং পুলের পাশে বেলি ডান্স এবং টপলেস হয়ে শাহরুখের পর্দায় আসা- সবমিলিয়ে গানের লাস্যময় আবেদন বেড়ে গেছে কয়েকগুণ। বলিউডের সুপারহিট দুই সঙ্গীত পরিচালক বিশাল-শেখরের কম্পোজিশনে গানটি গেয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্তেইরো। গলা মিলিয়েছেন বিশাল-শেখর জুটিও। গানটি লিখেছেন কুমার এবং গানের মুখরায় স্প্যানিশ লিরিক্সটি লেখা বিশাল দাদলানির। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও সোমবার মুক্তি পেল গানটি।

গানের তালে শাহরুখ-দীপিকাকে নাচিয়েছেন কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট। রাত ৯টা পর্যন্ত ইউটিউবে গানটির ভিউ ৮.৬ মিলিয়ন। । প্রতি মিনিটে বেড়ে যাচ্ছে দর্শকদের সংখ্যা। এটি ১ নম্বরে ট্রেন্ডিং।

আরও পড়ুন: Virat Kohli: বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক পোস্ট কোহলির, এ কী প্রতিক্রিয়া অনুষ্কার!

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest