Besharam Rang FINALLY beats Ranbir Kapoor-Alia Bhatt’s Kesariya, Jhoome Jo Pathaan most loved too

Besharam Rang: বিতর্কের মাঝেও বর্ষসেরা ‘বেশরম রং’, সেরা পাঁচে আর কোন গানগুলি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাঠান ছবির বেশরম রং (Besharam Rang) গানটি নিয়ে বিতর্কের অন্ত নেই। কেন ওই গানে দীপিকা পাড়ুকোনকে গেরুয়া মনোকিনি পরানো হল, এই প্রশ্নে উত্তাল দেশ। তবে শত বিতর্কের মাঝেও কিন্তু এই গানটিই ২০২২ সালের সেরা ট্র্যাক হিসেবে বিবেচিত হয়েছে।

গত ২৮ ডিসেম্বর পর্যন্ত করা এক সমীক্ষার ভিত্তিতে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনকে (SRK Deepika) কেন্দ্র করে তৈরি এই গানটিকেই বর্ষ সেরা তকমা দেওয়া হয়েছে। অরম্যাক্সের ওই সমীক্ষার ভিত্তিতে এক নম্বরে রয়েছে বেশরম রং গানটি (Besharam Rang Song)।

আরও পড়ুন: Social Media Influencers: তুনিশার পর এ বার লীনা! বাড়ির বারান্দায় ইনস্টা তারকার ঝুলন্ত দেহ উদ্ধার

গত বছর তৈরি হওয়া অন্য গানগুলির থেকে বেশ কিছুটা আলাদা ছিল পাঠান ছবির ‘বেশরম রং’। গানটি গেয়েছেন শিল্পা রাও এবং ক্যারালিসা মন্তেইরো। বিশাল দদলানি এবং শেখর রভজিভানিও যোগ্য সঙ্গত দিয়েছেন তাঁদের। হালের সমীক্ষা বলছে, পেপি এবং রিফ্রেশিং এই সুর সংগীতপ্রেমীদের ভালো লেগেছে।  তবে ওই গানের মিউজিক ভিডিয়ো নিয়ে প্রবল বিতর্ক চলছে এখনও। BJP -র মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র দাবি তোলেন, যে দৃশ্যে দীপিকা গেরুয়া রঙের মনোকিনি পরে আছেন তা অবিলম্বে বাদ দিতে হবে। এরপরেই RSS, VHP -এর মত হিন্দুত্ববাদী সংগঠনগুলিও একই দাবিতে সোচ্চার হয়ে ওঠে।

জনপ্রিয়তার নিরিখে দ্বিতীয় হয়েছে ব্রহ্মাস্ত্র ছবির কেশরিয়া রং গানটি। রণবীর কপুর এবং আলিয়া ভাটের বিয়ের থিম সংও ছিল এই গান। সমীক্ষার নিরিখে Pathaan ছবির দ্বিতীয় গান ঝুমে জো পাঠান রয়েছে তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে রয়েছে সার্কাস ছবির কারেন্ট লগা রে। জনপ্রিয়তার নিরিখে পঞ্চম স্থানে রয়েছে ভেরিয়া ছবির গান আপনা বনা লে।

আরও পড়ুন: Sidharth-Kiara: এই শীতেই সাত পাক ঘুরবেন সিড-কিয়ারা, জানুন দিনক্ষণ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest