Site icon The News Nest

সন্তানের জন্ম দিলেন কমেডিয়ান ভারতী সিং, সুখবর দিলেন স্বামী হর্ষ

bharti

গত বছর ডিসেম্বরে অনুরাগীদের সুখবর দিয়েছিলেন ভারতী সিং। জানিয়েছিলেন, মা হতে চলেছেন তিনি। আর আজ, রবিবার তাঁর ও হর্ষ লিম্বাচিয়ার সংসারে এল নতুন অতিথি। ছবি পোস্ট করেই আনন্দ সংবাদ জানালেন এই সেলেব সম্পতি।

পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী। ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর দিলেন ভারতীর স্বামী। এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন হর্ষ। যেখানে দেখা যাচ্ছে, সাদা পোশাকে স্ত্রীর হাত ধরে দাঁড়িয়ে ভারতী (Bharti Singh)। তাঁর পরনেও সাদা গাউন। ভারতীর হাতে আবার ধরা একটি ফুলের ঝুড়ি। লিখলেন, ‘ছেলে হয়েছে।’ টেলি-তারকাদের ভিড় জমেছে সেই পোস্টে। সকলে নতুন অভিভাবককে শুভেচ্ছা জানালেন।

আরও পড়ুন: Hijab Row: মেয়েদের নিশানা করা বন্ধ করুন, ওদের বাঁচতে দিন: হিজাব ইস্যুতে হরনাজ

দিন কয়েক আগে খবর রটেছিল, তিনি সন্তানের জন্ম দিয়ে দিয়েছেন। কিন্তু সে সময়ে নিজেই নেটমাধ্যমে লাইভে এসে সে গুঞ্জনকে গুজব বলে নস্যাৎ করে দেন। একইসঙ্গে জানান, তিনি আরও একটি রিয়্যালিটি শো-এর শ্যুটিং করছেন। কিন্তু মনে উত্তেজনা মিশ্রিত ভয়ও জমা হয়েছে, কারণ সন্তান জন্মের সময় এগিয়ে এসেছে। ‘হুনারবাজ, দেশ কি শান’ রিয়্যালিটি শো-এর মঞ্চেই নিয়ম মেনে, ঘটা করে সাধ খাওয়ানো হয়েছিল কৌতুকশিল্পী-সঞ্চালককে। অনুষ্ঠানের তিন বিচারক কর্ণ জোহর, মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়া সাধের দায়িত্ব নিয়েছিলেন।

২০১৭ সালের ডিসেম্বরে গোয়ায় প্রযোজক হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ভারতী। তারপর থেকেই নানা রিয়ালিটি শো একসঙ্গে সঞ্চালনা করেছেন স্বামী-স্ত্রী। তাঁদের হাস্যরসে ঠোঁটের কোণে হাসি ফোটে দর্শকদের। এমনকী অন্তঃসত্ত্বা অবস্থাতেও সঞ্চালনা চালিয়ে গিয়েছিলেন ভারতী। এবার হলেন মা।

আরও পড়ুন: Malaika Arora: নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে মালাইকার গাড়ি, কেমন আছেন তিনি?

 

 

Exit mobile version