Site icon The News Nest

জামিন পেলেন মাদককাণ্ডে গ্রেফতার কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ

bharti harsh

শর্তসাপেক্ষ জামিন পেলেন মাদককাণ্ডে গ্রেফতার কমেডিয়ান ভারতী সিং ও হর্ষ লিম্বোচিয়া। শনিবার এনসিবির হাতে গ্রেফতার হন ভারতী সিং ও হর্ষ। গতকাল তাঁদের আদালতে পেশ করা হলে আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত এই দম্পতির বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত।

সোমবার তাঁদের জামিনের আবেদেনর শুনানি নির্ধারিত ছিল। মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত আজ ১৫ হাজার টাকার পৃথক ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্তি দিল হর্ষ ও ভারতীকে।

আরও পড়ুন:  পচে-গলে কঙ্কালসার! মায়ের মরদেহ নিয়ে ৯ মাস ঘরে মহিলা, চাঞ্চল্য বান্দ্রায়

শোনা গিয়েছে, ভারতী এবং হর্ষের কাছ থেকে খুব কম পরিমাণ অর্থাৎ মাত্র  ৮৬.৫  গ্রাম মতো গাঁজা উদ্ধার হয়েছে। সেই কারণেই ১৫ হাজার টাকা বন্ডের বিনিময়ের দু’জনের জামিন মঞ্জুর করা হল। আগামীর কয়েকদিন অবশ্য বাড়ির নিকটস্থ থানায় গিয়ে নিয়মিত হাজিরা দিতে হবে কমেডিয়ান ও তাঁর স্বামীকে।

এক দশক ধরে ভারতীয় টেলিভিশনে নিজের কমেডির জাদুতে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন ভারতী। দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের চার নম্বর সিজন দিয়ে টেলিভিশনের পর্দায় জার্নি শুরু হয়েছিল ভারতীর। এরপর কমেডি সার্কাস, কমেডি নাইটস,দ্য কপিল শর্মা শোয়ের মতো একাধিক হিট কমেডি শোয়ের অংশ থেকেছেন ভারতী।

অন্যদিকে মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় তল্লাসি চালাতে গিয়ে আক্রান্ত হলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিক সমীর ওয়াংখেড়ে এবং তাঁর টিম। সোমবার সকালে আচমকাই এনসিবির জোনাল অফিসার সমীর ওয়াংখেড়ে এবং তাঁর ৫ জনের দলের উপর হামলা চালানো হয় বলে খবর।

যার জেরে এনসিবির ২ অফিসার গুরুতর জখম হন বলে খবর। হামলার সময় ওই এলাকায় প্রায় ৬০ জন হাজির ছিলেন বলেও পাওয়া যায় খবর। এরপর মুম্বই পুলিসের সহযোগিতায় পরিস্থিতি আয়ত্তে আসে।

আরও পড়ুন: ‘বোঝে না সে বোঝে না’ জুটির কামব্যাক, এবার বড় পর্দায় একসঙ্গে যশ-মধুমিতা!

Exit mobile version