Site icon The News Nest

Bigg Boss 14: আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হবে ‘ফিনালে’, সকলে চমকে দিয়ে ঘোষণা সলমন খান

BB 1

সপ্তাহ শেষে জমে উঠেছে বিগ বসের খেলা। সিজন ১৪-র চলতি সপ্তাহের ‘উইকএন্ড কা ওয়ার’ এপিসোডের প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে যা নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। আগামী কয়েকদিন বিগ বসের ঘরে যে ব্যাপক রদবদল হতে চলেছে তা নিশ্চিত। দেশের সবচেয়ে চর্চিত এই রিয়ালিটি শো গোটা খেল বদলে সলমন খান শুক্রবার রাতে যা ঘোষণা করলেন তা অবিশ্বাস্য!

শুধু ভিডিও নয় কালার্স চ্যানেলের টুইটারেও ঘোষণা করা হয়েছে এই খবর। পাশাপাশি পালটে ফেলা হয়েছে চ্যানেলের টুইটার হ্যান্ডেলের নাম। কালার্সের বদলে লেখা হয়েছে ‘শুননে মে আয়া হ্যায়’।ফিনালে উইকের এই ঘোষণা ছাড়াও উইকএন্ডের এই এপিসোডে দেখা গিয়েছে প্রাক্তন প্রতিযোগী কামিয়া পাঞ্জাবি, দেবলীনা ভট্টাচার্যকে। ছিলেন কবিতা কৌশিকের স্বামী রণিত বিশ্বাস ও লেখক-অভিনেতা সন্দীপ শিখণ্ড। প্রতিযোগীদের নানা প্রশ্ন বাণে বিদ্ধ করেন সকলে। জাসমিন ও রুবিনার বন্ধুত্ব ও শত্রুতা নিয়েও প্রশ্ন করা হয়। কবিতা কেন টার্গেট হন, সেই প্রশ্নের উত্তরও খোঁজা হয়। পরে সলমন খান বিস্ফোরক তথ্যটি ফাঁস করেন। তাতে হতবাক হন সকলে।

সলমন প্রতিযোগিদের প্রশ্ন করেন – ”তোমাদের কী মনে হয়, ফিনালে উইক কবে?” উত্তরে নিক্কি তাম্বোলি নতুন বছর জানুয়ারিতে শেষ হবে বলে জানান। ঠিক তারপরই সলমন সবাইকে চমকে দিয়ে বলেন, ”তোমাদের হয়ত এটা মনে হচ্ছে। কিন্তু এবার সিন বদলে যাবে। জানুয়ারিতে নয়, পরের সপ্তাহেই হবে ফিনালে এপিসোড।” তিনি আরও বলেন যে, ‘মাত্র চারজন প্রতিযোগী খেলায় এগিয়ে যাবে’।

আরও পড়ুন: ১১ ডিসেম্বর ‘হইচই’এ হতে চলেছে ‘ড্রাকুলা স্যার’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

এই মুহূর্তে ‘বিগ বস ১৪’-র ঘরে রয়েছেন ৯ জন প্রতিযোগী। রুবিনা দিলাক, কবিতা কৌশিক, এজাজ খান, রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলি, জ্যাসমিন ভাসিন, আলি গনি, অভিনব শুক্লা ও পবিত্র পুনিয়া। এর মধ্যে নিক্কি তাম্বোলি এবং এজাজ খান ছাড়া বাকি সবাইকে এলিমিনেট করার জন্য মনোনীত করা হয়েছে।

শুক্রবারের পর্বে বিগ বসের তরফ থেকে যে পার্টিশান টাস্ক দেওয়া হয়েছিল, তাতে জয়ী হয়েছেন জ্যাসমিনের পরিবার। এরপর ক্যাপ্টেন নির্বাচনের সময় এলে, কেউই বলে উঠতে পারেননি ক্যাপ্টেন পদে কাকে মনোনয়ন দিচ্ছেন। ফলে পারস্পরিক চুক্তির অভাবে কেউ এই সপ্তাহে অধিনায়ক নির্বাচিত হননি। ঠিক এই কারণে, রুবিনা এবং জ্যাসমিনের বন্ধুত্বে ফাটল দেখা দিয়েছে।

প্রসঙ্গত এই সিজনে বিগ বসের টিআরপি রেটিং একেবারেই ভালর দিকে নয়। একদমই সাড়া ফেলতে পারেনি। অথচ গত বছর বিগ বসের জনপ্রিয়তা এতটাই বেশি ছিল যে শেষে একমাস বাড়িয়ে দিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। ২০২০-র জানুয়ারির পরিবর্তে ফেব্রুয়ারিতে শেষ হয়েছে ‘বিগ বস ১৩’। গত বছর শো জিতেছিলেন টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। এবার কী সত্যিই শো আগে শেষ হয়ে যাচ্ছে না কি এখানেও রয়েছে কোনও মজা সেটাই দেখার।

আরও পড়ুন: বাংলাদেশে নক্ষত্র পতন! প্রয়াত অভিনেতা আলি জাকের, স্মরণ করলেন হাসিনাও

Exit mobile version