Big Boss 14: নতুন টুইস্ট! ৬ প্রাক্তন প্রতিযোগী আসছে চ্যালেঞ্জার হিসেবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একের পর এক টুইস্ট চলছে ‘বিগ বস ১৪’-র ঘরে। এবার প্রাক্তন ৬ প্রতিযোগীকে চ্যালেঞ্জার হিসেবে আনছে বিগ বস। কে কে রয়েছেন সেই তালিকায় জেনে নেওয়া যাক।

গত শুক্রবারের ‘উইকেন্ড কা ওয়ার’-এ সকলকে চমকে দিয়ে সলমন খান পরিবারের সদস্যদের জানিয়েছেন যে ‘বিগ বস ১৪’-র ফাইনাল আগামী সপ্তাহেই হতে চলেছে। এবার আরও বড় ধামাকা। সদ্যই কালার্স টিভি ‘বিগ বস ১৪’-র একটি নতুন টিজার প্রকাশ করেছে। যেখানে রয়েছে, ‘বিগ বস ১৪’-তে আসছে চ্যালেঞ্জারস। ৬ জন প্রাক্তন বিগ বস প্রতিযোগীকে চ্যালেঞ্জারস হিসেবে আনছে বিগ বস। সেই ৬ জনের তালিকায় রয়েছেন রাখি সাওয়ান্ত, আরশি খান, বিকাশ গুপ্তা, মনু পঞ্জাবি, কাশ্মীরা শাহ এবং রাহুল মহাজন।

এই টিজারের সঙ্গেই ক্যাপশনে লেখা, ‘বিগ বসের ইতিহাসে এমন টুইস্ট আপনারা দেখেননি। একের পর এক বড় খিলাড়ি প্রবেশ করবেন বিগ বসের বাড়িতে। জেতার পথ আরও চ্যালেঞ্জিং করে তুলবেন তাঁরা। আপনারা তৈরি তো এই ধামাকা দেখার জন্য। আজ রাত ৯টায় দেখুন বিগ বস ১৪।’

আরও পড়ুন: বরুণ-সারার হাত ধরে ফিরছে ‘কুলি নম্বর ১’, ট্রেলারে ‘ডিজলাইক’ অপশন বন্ধ রেখে নেটদুনিয়ার নিশানায়

শুক্রবারের পর্বে সলমন প্রতিযোগিদের প্রশ্ন করেন – ”তোমাদের কী মনে হয়, ফিনালে উইক কবে?” উত্তরে নিক্কি তাম্বোলি নতুন বছর জানুয়ারিতে শেষ হবে বলে জানান। ঠিক তারপরই সলমন সবাইকে চমকে দিয়ে বলেন, ”তোমাদের হয়ত এটা মনে হচ্ছে। কিন্তু এবার সিন বদলে যাবে। জানুয়ারিতে নয়, পরের সপ্তাহেই হবে ফিনালে এপিসোড।” তিনি আরও বলেন যে, ‘মাত্র চারজন প্রতিযোগী খেলায় এগিয়ে যাবে’।

এরপর আজ প্রকাশ পেয়েছে চ্যালেঞ্জারস টিজার। কী হতে চলেছে বিগ বসে? তবে সূত্রের খবর, ‘বিগ বস ১৪’ নাকি একমাসের জন্য বাড়ানো হবে। আরও আকর্ষণীয় করে তুলতে কিছু নতুন মুখ আনা হবে ‘বিগ বস ১৪’-র ঘরে। চ্যালেঞ্জারসদের পাশাপাশি কয়েকজন টেলিভিশন তারকাদেরও বিগ বসের ঘরে প্রবেশ করতে দেখা যাবে বলে খবর।

আরও পড়ুন: জলের তলায় অন্তরঙ্গ সারা-বরুণ! সমালোচনা সত্ত্বেও নজর নেটিজেনদের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest