পটকার সঙ্গে রক্তের সম্পর্ক আগন্তুকের! ‘খড়কুটো’য় নতুন অতিথিকে ঘিরে তৈরী হচ্ছে রহস্য

খড়কুটোর প্রোমোতে দেখা গিয়েছে, মুখার্জী বাড়িতে নতুন অতিথি হয়ে হাজির হয়েছেন আগন্তু।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসায় ‘খড়কুটো’ নিয়ে এখন আলোচনা তুঙ্গে। একদিকে কিছু দর্শক যেমন এই ধারাবাহিকের গল্প, মজা, অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অপরদিকে এই একই সিরিয়ালে মূল নায়িকার ‘ন্যাকামি’ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই।

দিন দিন যেন কমেই যাচ্ছে ‘খড়কুটো’ ধারাবাহিকের টিআরপি। তবে সেই জায়গা দখল করেছে জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এদিকে ‘খড়কুটো’র টিআরপি বাড়াতে বাজিমাত করলো এই ধারাবাহিকের টিম। হ্যাঁ, সিরিয়ালে শীঘ্রই এন্ট্রি নিতে চলেছেন ঋভষ। ইতিমধ্যেই চ্যানেলের তরফে সামনে এসেছে প্রমো, যা ঘিরে হইচই খড়কুটোর ভক্তদের মধ্যে।

আরও পড়ুন: রাজার সঙ্গে বাস্তবেও প্রেম? কি জবাব দিলেন ‘দেশের মাটি’র মাম্পি

খড়কুটোর প্রোমোতে দেখা গিয়েছে, মুখার্জী বাড়িতে নতুন অতিথি হয়ে হাজির হয়েছেন আগন্তুক। যাকে দেখা মাত্রই পটকা বলছেন, ‘আমার কতদিনের স্বপ্ন ছিল তোকে এই বাড়িতে নিয়ে আসব, এতদিনে সেই স্বপ্ন পূরণ হল। তোর শরীরে যে আমার রক্ত বইছে সোনা, রক্তের টান খুব মারাত্মক’। এই কথা শুনে হতবাক হয়ে যায় গুনগুন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এমনকি শুধু গুনগুন নয়, সেই সঙ্গে হতবাক হয়ে যায় দর্শকেরাও । তবে কি পটকার ছেলে আগন্তুক? নাকি জ্যাঠাই ও বড়মার নাতি? কারণ, এর আগে শোনা গিয়েছিলো জ্যাঠাই ও বড়মার মেয়ে রয়েছে। তবে কি সেই মেয়ের ঘরের ছেলে আগন্তুক? এমনি প্রশ্ন উঠছে দর্শকদের মনে । তবে কে সেই আগন্তুক তা জানার জন্য চোখ রাখতেই হবে ‘খড়কুটো’ ধারাবাহিকের পর্দায়।

খড়কুটোর সঙ্গেই টেলিভিশনের দুনিয়ায় পা রাখছে ঋষভ বসু। তবে ওয়েব দুনিয়ায় এবং ছবির পরিচিত মুখ সে। সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার অভিনীত ট্যাংরা ব্লুজ-এ দর্শক দেখেছে ঋষভকে। ‘ভটভটি’, ‘মিত্তির পাড়ার মারাদোনা’-তে নজড় কেড়েছে ঋষভের অভিনয়।

আরও পড়ুন: রঙ বাহারি মনোকিনিতে শরীরী হিল্লোল, নেটিজেনদের বুকে ঝড় তুললেন দর্শনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest