২০২০ কে যোগ্য জবাব দিতে আসছে বিগ বস, নতুন প্রোমোয় ঘোষণা সলমন খানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে, বিগ বস ১৪-র ঘরে চলে এসেছেন ভাইজান। শ্যুটিং করে ফেলেছেন প্রোমো। সেই প্রোমোই সোমবার মুক্তি পেল কালার্স চ্যানেলে। তাদের সোশ্যাল মিডিয়ার পেজগুলিতেও শেয়ার করা হয়েছে সেই প্রোমো।

ঘরবন্দি থাকার আসল মানেটা কী হয় তা ২০২০ এবং করোনাভাইরাস গোটা বিশ্বকে শিখিয়ে দিয়েছে। এই বছর বিনোদন ইন্ডাস্ট্রিকে ঘিরেও রয়েছে অনেক প্রশ্ন।পাঁচমাসেরও বেশি সময় ধরে তালাবন্ধ সিনেমাহল। প্রায় তিনমাস দেশ জুড়ে সবরকমের শ্যুটিং বন্ধ ছিল। এক কথায় করোনায় নাজেহাল বিনোদুনিয়া। তাই এই বছর নতুন চ্যালেঞ্জ নিয়ে হাজির হচ্ছে বিগ বস সিজন ১৪। কার্লাস টিভির এই রিয়ালিটি শোয়ের নতুন প্রোমোয় সেকথাই বলতে শোনা গেল ভাইজানকে। সলমন খান বললেন, ২০২০ সাল বিনোদনের উপর অনেক প্রশ্নচিহ্ন উঠিয়েছে। সেই সব প্রশ্নের উত্তর দেওয়া হবে, জশন-ও চলবে।এবার সিন বদলাবে। কারণ বিগ বস দেবেন ২০২০-কে জবাব’।

https://www.instagram.com/p/CD9HryuAojK/

আরও পড়ুন: ‘তাসের ঘর’ সাজাচ্ছেন স্বস্তিকা! ‘একক অভিনয়’ দেখতে চোখ রাখুন হইচইয়ের পর্দায়

সূত্রের খবর বিগ বসের আসন্ন সিজনের উইকএন্ড কা ওয়ার হোস্ট করতে ১৬ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন সলমন খান! অর্থাত্ এপিসোড প্রতি আট কোটি টাকা। যেখানে একটি গোটা ফিল্মের জন্য বহু বলিউড তারকা এই অঙ্কের টাকা পান না,সেখানে মাত্র এক সপ্তাহের দুটো এপিসোডের জন্যই সলমন খানকে ১৬ কোটি টাকা দিতে রাজি কালার্স কর্তৃপক্ষ।

গত সোমবারই প্রোমো শ্যুটিংয়ের জন্য মেহবুব স্টুডিয়োতে দেখা গিয়েছে সলমানকে। নিজের সাদা রেঞ্জ রোভার নিয়ে শ্যুটিং করতে গিয়েছিলেন বলিউডের ভাইজান। বিগ বস ১৪-র সেট থেকে ভাইজানের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়েছে। সব কিছু ঠিকঠাক থাকলে ২৭শে সেপ্টেম্বর থেকে অন-এয়ার যাবে বিগ বসের নতুন সিজন। বিগ বসের ইতিহাসের সবচেয়ে হিট সিজন ছিল বিগ বস ১৩। তাই এই বছর গোটা টিমের জন্য নতুন চ্যালেঞ্জ হতে চলেছে তা বলাই যায়।

করোনাভাইরাসের কালবেলায় স্বাভাবিক ভাবেই বিগ বস ১৪-র ঘরে সামাজিক দূরত্ব বজায় রেখেই শ্যুটিং ও খেলা হবে। কোভিড প্রোটোকল অনুযায়ীই সব দিক খতিয়ে দেখে কাজ করতে চায় চ্যানেল কর্তৃপক্ষ। হয়তো সোশ্যাল ডিসটেন্স বা সামাজিক দূরত্বই হবে এবারের বিগ বস ১৪-র থিম।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী, নিজেই জানালেন টুইট করে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest