Bigg Boss 15 Finale: Tejasswi Prakash wins 'Bigg Boss 15', new 'naagin' of Ekta Kapoor's supernatural show

Bigg Boss 15 Finale: ট্রফি জিতলেন তেজস্বী প্রকাশ, বোনাস পুরস্কার ‘‌নাগিন ৬’‌–এ মুখ্য চরিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বস ১৫ বিজয়ীর নাম ঘোষণা করে রবিবার শেষ হল এই সিজন। এই মরশুমের সব প্রতিযোগীদের মধ্যে প্রথম থেকেই তেজস্বী প্রকাশকে শীর্ষ প্রতিযোগীদের মধ্যে একজন বলে মনে করা হয়েছিল, অবশেষে তাঁর মাথায় উঠল বিবি ১৫–এর বিজয়ীর মুকুট।

তেজস্বী প্রকাশের এই জয় যেমন অপ্রত্যাশিত, তেমনই চমকে ভরা ছিল বিগ বস ১৫-র গ্র্যান্ড ফিনালে। এক দিকে ছিল টানটান উত্তেজনা, করণ কুন্দ্রা (Karan Kundrra), শমিতা শেঠি (Shamita Shetty), নিশান্ত ভাট (Nishant Bhatt), প্রতীক সহজপাল (Pratik Sehajpal) এবং তেজস্বী প্রকাশের মধ্যে কে জিতবেন, সেই নিয়ে চড়ছিল উত্তেজনার পারদ।

প্রথমেই ১০ লক্ষ টাকার পুরস্কার নিয়ে শো থেকে নিজেকে সরিয়ে নেন নিশান্ত। সলমন খানের বক্তব্য, সঠিক সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ জেতার মতো ভোট ছিল না তাঁর কাছে। ফলে বেরিয়ে গিয়ে ভালোই করেছেন তিনি। নিশান্তকে আগামীর শুভেচ্ছা জানালেন সলমন। এর পর প্রথম তিন প্রতিযোগীর তালিকা থেকে বাদ পড়ে যান শমিতা। কিন্তু তাও ব্যাপারটা খুব সহজ ছিল না।

আরও পড়ুন: Srabanti Chatterjee: ‘বয়ফ্রেন্ডে’র সঙ্গে বিরাট কোহলির রেস্তরাঁয় শ্রাবন্তী, দেখুন ছবি

প্রতিযোগীদের জোরালো টক্করের মুখে ফেলতে ডেকে আনা হয়েছিল সিজন ৪-এর বিজয়ী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari), সিজন ৮-এর বিজয়ী গৌতম গুলাটি (Gautam Gulati), সিজন ৬-এর বিজয়ী ঊর্বশী ঢোলাকিয়া (Urvashi Dholakia), সিজন ৭-এর বিজয়ী গওহর খান (Gauahar Khan) এবং সিজন ১৪-এর বিজয়ী রুবিনা দিলাইককে (Rubina Dilaik)। এঁদের সঙ্গে নাচে-গানে টক্কর দিতে হয়েছিল প্রতিযোগীদের। সব শেষে, বিজয়িনীর দৃপ্ত হাসি দেখা দিল তেজস্বীর ঠোঁটের কোণে।

গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করেছিলেন সলমন খান (Salman Khan) স্বয়ং! সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) স্মরণে একটি পারফর্ম্যান্সে দেখা গিয়েছিল শেহনাজ গিলকে (Shehnaaz Gill)। তবে সব কিছু ছাপিয়ে অবশ্যই চোখে পড়েছিল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং অনন্যা পাণ্ডের (Ananya Pandey) উপস্থিতি। নতুন ছবি গেহরাইয়াঁর (Gehraiyaan) প্রচার করতে এসেছিলেন তাঁরা।

আরও পড়ুন: দাম ৪০ কোটি টাকা! সোনার গাউন পরে র‍্যাম্পে হাঁটলেন Urvashi Rautela, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest