Bigg Boss 15 is starting, who is on the list of stars this season?

শুরু হচ্ছে Bigg Boss 15, এবারের সিজনে তারকাদের তালিকায় কারা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেখতে দেখতে ১৫ সিজনের দোরগোড়ায় Bigg Boss 15।  অগস্টের ৮ তারিখে OTT প্লাটফর্মেই লঞ্চ হতে চলেছে Bigg Boss, Karan Johar প্রিমিয়ার করতে চলেছে এই শোটি। প্রত্যেক বারের মতো এবারও ঘুরছে সেই প্রশ্নই। কে কে থাকবেন এবার বিগ বসের ঘরে? টেলিভিশন অভিনেতা Arjun Bijlani প্রথম Contestant যিনি Bigg Boss 15 এর জন্য নির্বাচিত হন। আগামী ১৯ সেপ্টম্বর থেকে টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে Bigg Boss 15 ।

৮ অগস্ট থেকে Voot-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। ৮ অগস্ট থেকে Voot-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। এই শোয়ে এবারে একের পর এক তারকা ধামাকা রয়েছে। টেলিভিশনের অন্যতম ‘হটি’ বলা হয় তাঁকে।  Sexiest Asian মহিলাদের মধ্য়ে দিতীয় Nia Sharma অংশগ্রহণ করতে চলেছেন Bigg Boss 15 এ।

অভিনয়ের জন্য তাঁকে অনেকেই জানেন তবে Sushant Singh Rajput এর মৃত্যুর সময়ে তিনি যেভাবে আলোচিত তাতে দর্শক তাঁকে দেখার আগ্রহে অবশ্যই থাকবেন। Rhea Chakraborty  থাকছেন Big Boss এর ১৫ নং সিজনে।

বলিউডের বিখ্যাত টেলিভিশন তারকা Jennifer Winget Big Boss এর ১৫ নং সিজনে অংশগ্রহণ করতে চলেছেন।

টেলিভিশনের জনপ্রিয় শো  ‘Balika Vadhu’ তে দর্শক তাঁকে আপন করে নিয়েছিল, এরপরেও বহু টেলিভিশন সোপওপেরায় কাজ করেছেন তিনি।Neha Marda হলেন  Big Boss এর ১৫ নং সিজনের একজন প্রতিযোগী।

টেলিভিশনের জনপ্রিয় শো  ‘Balika Vadhu’ তে দর্শক তাঁকে আপন করে নিয়েছিল, এরপরেও বহু টেলিভিশন সোপওপেরায় কাজ করেছেন তিনি। Neha Marda হলেন  Big Boss এর ১৫ নং সিজনের একজন প্রতিযোগী।

আরও পড়ুন: Jennifer-Ben: ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ছবি পোস্ট! বিচ্ছেদের ১৬ বছর পর ফের প্রেমের উদযাপন জেনিফার লোপেজের!

হিন্দি ও  তেলেগু অভিনেতা তিনি।  Nikitin Dheer Big Boss এর ১৫ নং সিজনে অংশগ্রহণ করতে চলেছেন।

টেলিভিশনে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি, তাঁর বাবলি লুকের জন্য় দর্শকের কাছে প্রিয় তিনি, এর পরে Khatron Ke Khiladi র প্রতিযোগীও তিনি।  Tejasswi Prakash Big Boss এর ১৫ নং সিজনের একজন প্রতিযোগী।

সম্প্রতি ধুমধাম করে  Rahul Vaidya র সঙ্গে বিবাহে আবদ্ধ হয়েছেন এই টেলি তারকা। Big Boss এর ১৪নং সিজনে  Rahul Vaidya অংশগ্রহণ করেছিলেন, সেখানে তাঁদের প্রেমের মিষ্টি গল্প Big Boss এর সমস্ত দর্শকদের চোখে পড়েছে। Disha Parmar হলেন Big Boss এর ১৫ নং সিজনের একজন প্রতিযোগী।

‘Naagin’  সিরিয়ালের এই অভিনেতা পরিচিত মুখ, Adaa Khan হলেন Big Boss এর ১৫ নং সিজনের একজন প্রতিযোগী।

২০০৫ সালের ‘Indian Idol’ এর বিজেতা তিনি, Abhijeet Sawant হলেন Big Boss এর ১৫ নং সিজনের একজন প্রতিযোগী।

কমেডিয়ান Krushna Abhishek কে অনেকেই চেনেন, গোবিন্দার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেক Big Boss এর ১৫ নং সিজনের একজন প্রতিযোগী।

৮ অগস্ট থেকে Voot-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। Voot-র পক্ষ থেকে তাঁদের সোশ্যাল মিডিয়ায় নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে সলমনকে বলতে শোনা যাচ্ছে,  ‘বুট-স্যুট পরে আমি আসব বিগ বস হোস্ট করতে কালার্সে। তার আগে আপনারা বিগ গস দেখুন Voot-এ।’

আরও পড়ুন: Money Heist 5: শীঘ্রই আসছে ট্রেলার, কবে মুক্তি শেষ সিজনের?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest