Bigg Boss 15: Karan Kundrra Tries To KISS Tejasswi Prakash As They Sleep Cosily Under One Blanket

Big Boss 15: এক বিছানায় এক লেপে! করণ চুমু খাওয়ার উপক্রম করতেই কী করলেন তেজস্বী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই ঝগড়া করছেন, উগরে দিচ্ছেন রাগ, আবার পরমুহূর্তেই হাতে হাত, মুখে হাসি। বিগবসের অন্দরে করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশের কেমিস্ট্রি বোঝা দায়। এবার তেজস্বীকে চুম্বনের উপক্রম করতেই করণকে সরিয়ে দিলেন অভিনেত্রী। পাল্টা কী বললেন জানেন?

এক বিছানায় শুয়ে ছিলেন দুজনে। বিগবসের ঘরে তখন রাত ঘনিয়ে এসেছে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, আচমকাই তেজস্বীর দিকে এগিয়ে যান করণ। ব্যাপার বুঝতে পেরেই তেজস্বী প্রায় থামিয়ে দিয়ে বলে ওঠেন, “ওসব ভেবোওনা, ভেবোওনা ওসব”। আচমকাই ঘরে প্রবেশ করেন রাখী সাওয়ান্ত। রাখীকে ওই সময়ে ওই খানে দেখে খানিক ঘাবড়েও যান ওই লাভ বার্ডস। যদিও পরমুহূর্তেই সামলে নেন গোটা পরিস্থিতি। যদিও পরে কাচের দু’পাশ থেকে চুম্বনের সাধ মিটিয়ে নিয়েছেন তেজস্বী- করণ। যে সময়ে বাকিরা ব্যস্ত ছিলেন বড়দিন পালনে।

আরও পড়ুন: কঙ্গনার জন্য কি ঘর ভাঙছে অনিল কপূরের? কানাঘুষো বলিউডে

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল একটি ছবি। তাতে দেখা গিয়েছে, এথনিক পোশাকে সেজেছেন করণ-তেজস্বী। শুধু তাই নয় পিছনে দাঁড়িয়ে রয়েছেন রশমি দেশাই। তিনি তেজার মাথায় থাকা টিকলি সরিয়ে দিচ্ছেন হাত দিয়ে। আর সিঁথিতে সিঁদুর পরাতে এক্কেবারে তৈরি করণ। দু’জনের মুখে লজ্জা মেশানো হাসি। আর তারপরেই সকলের মনে প্রশ্ন ওঠে, বিগ বসের ঘরে কি ফের বসল বিয়ের আসর। কারণ এর আগেও বিয়ে হয়েছে এই রিয়েলিটি শো-তে। বিগ বস ৪-এ বিয়ে হয়েছিল সারা খান আর আলি মার্চেন্টের। ‘বিগ বস ১০’-এ বিয়ে করেছিলেন মোনালিসা-বিক্রম।

পরে দেখা যায়, বিয়ের এই ছবি এডিটেড। কেউ মজা করেই তৈরি করেছেন বিয়ের ছবি। তবে, ‘তেজরান’ ভক্তরা যদিও মনে করছেন বিগ বস ১৫-র ঘরে চার হাত এক হলে মন্দ হয় না! সঙ্গে এই ছবি দেখে তাঁরা নিশ্চিত একসাথে দারুণ মানাবে তাঁদের পছন্দের জুটিকে।

আরও পড়ুন: Dharmajuddha: ধর্ম বলতে মানুষ বুঝবে মানুষ শুধু! দ্বিতীয় ট্রেলারে শিহরণ জাগালো রাজের ‘ধর্মযুদ্ধ’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest