Bigg Boss 15: Rekha at the Big Boss! Will share the stage with Salman Khan

Bigg Boss 15: বিগবসে এ বার রেখাও! মঞ্চ ভাগ করে নেবেন সলমন খানের সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বসপ্রেমীদের জন্য ধামাকাদার খবর। Bigg Boss 15-এ সলমনের সঙ্গে থাকবেন অভিনেত্রী রেখাও। শোনা যাচ্ছে, শোয়ের মুখ্য সঞ্চালকের ভূমিকায় সলমন থাকলেও, এবার চমক দিতে বিশেষ একটি চরিত্রে থাকবেন রেখা।

যে প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সঞ্চালক সলমন খান এক জঙ্গলের মধ্যে হেঁটে বেড়াচ্ছেন। আচমকাই এক গাছের সামনে হাজির হন তিনি। সেই গাছে সবুজ পাতা নেই। তার রকম বাকি গাছেদের থেকে অনেকটাই আলাদা। সেই গাছ আবার গানও করে। রেখার আইকনিক ছবি ‘উমরাও জান’-এর ইয়ে কাহা হ্যায় দোস্তো… শোনা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে রেখার গলাতেই। হ্যাঁ, ওই গাছটিরই ভয়েস ওভার করেছেন রেখা। সলমন গাছটির নাম দিয়েছেন, ‘বিশ্বসুনেত্রী’। প্রোমোতে ওই গাছ ও সলমনের কথোপকথন অনুরাগীদের উত্তেজনা বাড়িয়েছে হাজার গুণ। এই সিজনে ওই ‘বিশ্বসুনেত্রী’র যে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তা হলফ করে বলাই যায়।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

আরও পড়ুন: বিতর্ক সরিয়ে Super Dancer 4-এ ফিরলেন শিল্পা শেট্টি! প্রথম দিনেই কেঁদে ভাসালেন

এভারগ্রিন সুন্দরী রেখা এ প্রসঙ্গে জানান, বিগ বস-এর মতো নতুন ফর্ম্যাটের শোয়ে কাজ মানে নতুন অভিজ্ঞতা। সলমানের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী বলেন, ওর সঙ্গে কাজ করে সব সময়ই একটা আনন্দের ব্যাপার। বিগ বসের এবারের থিম, “Sankat in jungle”।

তাঁর কথায়, “বিগবসে সব রয়েছে। ড্রামা, অ্যাকশন, মজা… উত্তেজনা থেকে শুরু করে সব। জীবনের সমস্ত অনুভূতির ক্র্যাশ কোর্স করা যাবে এখানে। এর চেয়ে ভাল পোয়েটিক জাস্টিস আর কী বা হতে পারে?” তিনি যোগ করেন, “একেবারে অন্য অভিজ্ঞতা হতে চলেছে। স্পিকিং ট্রির ভয়েস ওভার নিঃসন্দেহে দারুণ অভিজ্ঞতা। সলমন আবার ওকে ভালবেসে নাম দিয়েছে ‘বিশ্বসুনেত্রী’। এমন একটি গাছ যা জ্ঞান, আশা ও বিশ্বাসে ভরা।”

আরও পড়ুন: Bigg Boss OTT: তুচ্ছ বিষয়কে নিয়ে ঝামেলা জিশান ও অক্ষরার মধ্যে, চর্চা নেট দুনিয়ায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest