Bigg Boss 16: Shilpa Shetty's husband Raj Kundra to participate with Nusrat Jahan in Salman Khan's show?

Bigg Boss 16: নুসরত জাহানের সঙ্গে একঘরে রাজ কুন্দ্রাও! জমে উঠছে বিগবস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বস সিজন ১৬ -র দামামা বেজে গিয়েছে। আবারও টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছে ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো। নুসরাত জাহান নাকি এই শোতে অংশ নিতে চলেছেন। এমনটাই শোনা যাচ্ছে। এবার জানা গেল, রাজ কুন্দ্রাও শোতে অংশ নেবেন।

সলমন খানের সঞ্চালনায় এই শোয়ে বরাবরই জায়গা করে নিয়েছেন বিতর্কিত ব্যক্তিরা, তবে এই প্রথম বাংলা ইন্ডাস্ট্রি থেকে কেউ সরাসরি অংশগ্রহণ করবেন বিগ বসের ঘরে। তবে এখানেই শেষ নয়, এই প্রথম কোনও রাজ্যের প্রধান রাজনৈতিক দলের বর্তমান সাংসদ অংশগ্রহণ করতে চলেছেন বিগ বসের শোয়ে। ২০২৪ সালে লোক নির্বাচন, তার আগে একজন সাংসদের গৃহবন্দী হয়ে বসে থাকা সত্যিই আগে কখনও দেখা যায়নি। তাই এই নিয়ে ইতিমধ্যেই শোনা যাচ্ছে জোর গুঞ্জন।

যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ ছিল অভিনেত্রীর টিম। এই সময় ডিজিটাল-কে বলা হয়েছিল, “যদি তেমন কিছু হয়, তাহলে তা চ্যানেলের তরফ থেকে ঘোষণা করা হবে।” যদিও কালার্স এখনও অফিসিয়ালি বিষয়টি নিয়ে মন্তব্য করতে নারাজ।

আরও পড়ুন: জন্মদিনে মদ্যপানের ভিডিয়ো ভাইরাল, কারও বাবার টাকায় খাইনি! বললেন Sreelekha Mitra

এবার শোনা যাচ্ছে, শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাও নাকি এই শোতে অংশ নিতে চলেছেন। রাজ ঘনিষ্ঠ এক ব্যক্তি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “শিল্পপতি মনে করছেন যে তাঁর সঙ্গে যে ঘটনাটি ঘটেছে, তার দু’টি দিক রয়েছে।”

তাঁর সংযোজন, “সকলেই নিজের মতো করে গোটা ঘটনাটি ব্যাখ্যা করেছেন। এবার রাজের দিকটাও সকলের জানা দরকার। সত্যিটা সকলের সামনে তুলে ধরার জন্যই তিনি এই শোতে যাওয়ার কথা ভাবছেন।” উল্লেখ্য, ২০২১ সালের জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি কাণ্ডে তাঁর নাম জড়িয়েছিল। সেপ্টেম্বর মাসেই তাঁর জামিন মঞ্জুর হয়।

গত বছর যে সময় রাজ গ্রেফতার হয়েছিলেন, সেই সময়েই বিগ বস ১৫ শুরু হয়েছিল। যেখানে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন রাজের শ্যালিকা শমিতা শেট্টি। শোর টপ ফাইভে জায়গা করে নিয়েছিলেন তিনি। রাজের স্ত্রী শিল্পা শেট্টি কিন্তু ২০০৭ সালে Big Brother এ সেরার শিরোপা জিতে নিয়েছিলেন। ফলে তাঁদের পরিবার যে বিতর্কিত এই শো পছন্দ করে, তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন: Lalit Modi-Sushmita Sen: ললিতের ডিপি থেকে সরলেন সুস্মিতা, রোহমনের জন্যই কি সম্পর্কে ভাঙ্গন?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest