Bigg Boss 16 Winner: MC Stan wins 'Bigg Boss 16'

Bigg Boss 16 Winner: ‘বিগ বস ১৬’ জিতলেন র‌্যাপার এম সি স্ট্যান, ত লাখ টাকার পুরস্কার পেলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চার মাসেরও বেশি সময় ধরে ‘বিগ বস’-এর ঘরে থাকার পর শেষ হাসি হাসলেন তরুণ র‌্যাপার এম সি স্ট্যান। বিজয়ী হিসেবে তাঁর নাম ঘোষণা করলেন সঞ্চালক সলমন খান (Salman Khan)। উচ্ছ্বাসে ফেটে পড়েন ফিনালের মঞ্চে।

চার দেওয়ালের জীবন। প্রায় চার মাস গৃহবন্দি ১৭ জন প্রতিযোগী। গত বছর অক্টোবর মাসে শুরু হওয়া এই শোয়ের অন্তিম পর্ব ছিল রবিবার। সেরা তিন শিব ঠাকরে, প্রিয়ঙ্কা চাহার চৌধুরী ও এমসি স্ট্যানের মধ্যে শেষ মুহূর্তের লড়াই।  প্রথম থেকেই এই লড়াই যে দুই প্রতিযোগী সব থেকে বেশি চর্চিত হয়েছেন, তাঁরা শিব ও প্রিয়ঙ্কা। একটা বড় অংশের দর্শকদের ধারণা ছিল, ট্রফি জিতবেন এই দুজনের কেউ। কিন্তু অন্তিম পর্বে টান টান উত্তেজনা। শেষ পর্যন্ত সেরার শিরোপা পেলেন এম সি স্ট্যান। শুধু ট্রফি নয়, প্রায় ৩১ লাখ ৮০ হাজার টাকা নগদ পুরস্কার ঘরে নিয়ে গেলেন এই র‌্যাপার। এ ছাড়াও পেয়েছেন একটি গাড়ি।

 

View this post on Instagram

 

A post shared by Voot Select (@vootselect)

আরও পড়ুন: Shah Rukh Khan: সূর্য একাই জ্বলেছে…নিন্দুকদের মুখে ছাই দিয়ে কড়া জবাব ‘পাঠান’ খানের

২০২২ সালের পয়লা অক্টোবর শুরু হয়েছিল ‘বিগ বস ১৬’ (Bigg Boss 16)। সলমন খানের পাশাপাশি অতিথি সঞ্চালক হিসেবে দায়িত্ব সামলান করণ জোহর, ফারহা খান। ‘বিগ বস’-এর বুলেটিন হোস্ট হিসেবে দেখা যায় শেখর সুমনকে। প্রথম থেকেই দম ধরে খেলেছেন হায়দরাবাদের এই র‌্যাপার। কখনও বিতর্কিত মন্তব্য করেছেন, কখনও আবার বেরিয়ে যেতে চেয়েছেন এই ঘর থেকে। কিন্তু সলমন খান তাঁকে সাহস জোগান। তারপর থেকেই নিজের নানা দিক দর্শকদের সামনে তুলে ধরেন তিনি। পান জনপ্রিয়তা। তবে এম সি-ও হয়তো এটা জানতেন না, শেষ হাসিটা তিনিই হাসবেন।

আরও পড়ুন: Sidharth-Kiara Reception: সিড-কিয়ারার মুম্বইয়ের রিসেপশনে চাঁদের হাট, সাদা-কালোর আভিজাত্যে নজর কাড়লেন নবদম্পতি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest