বাথরুমে তোয়ালে পরে ‘মিরর সেলফি’! ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন মন্দানা করিমি

 ভরা বর্ষায় ইনস্টাগ্রামে (Instagram) উষ্ণতা ছড়ালেন বলিউডের ইরানি সুন্দরী মন্দানা করিমি (Mandana Karimi)। নগ্ন দেহে বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে তুললেন সেলফি। সেই সেলফি আপলোড করলেন নিজের প্রোফাইলে।

একের পর এক বোল্ড ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেই চলেছেন মডেল-অভিনেত্রী মান্দানা কারিমি ৷ বিগ বস-৯ খ্যাত ইরানিয়ান অভিনেত্রীর ‘টাওয়েল সিরিজ’-এর ছবি দেখার জন্য প্রতিদিনই অধীর আগ্রহে বসে থাকেন তাঁর ফলোয়াররা শুরু করেছিলেন বাথরুমে নিজের একটি  আবছা ছবি দিয়ে ৷ ছবিতে মান্দানা নিজে স্পষ্ট না হলেও তাতে পড়েছিল হাজার হাজার লাইক ৷ কিন্তু সেখানেই থেমে থাকেননি তিনি ৷ এরপরেও বাথরুমে শুধুমাত্র একটি তোয়ালে জড়িয়েই বিভিন্ন কায়দায় নিজের ‘মিরর সেলফি’ পোস্ট করেছেন মান্দানা কারিমি ৷

আরও পড়ুন: এবার আত্মজীবনী লিখছেন সইফ আলি খান, ঘোষণা হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

ছবি দেখেই বোঝা যাচ্ছে বাথটব থেকে সদ্য স্নান সেরে বেরিয়ে এসেছেন মন্দানা। মাথার চুল অগোছালো। গায়ে রয়েছে শুধু শরীর মোছার তোয়ালে খানা। তা জড়িয়েই কখনও সামনে থেকে পোজ দিয়েছেন, আবার কখনও পাশ ফিরে নিজের অঙ্গ বিভাজিকা উন্মুক্ত করেছেন আয়নার সামনে। আর এভাবেই উদযাপন করতে চেয়েছেন নিজের নারী স্বত্তাকে।

ইরানের তেহরানে জন্ম মন্দানার। বাবা ইরানের হলেও মা ছিলেন ভারতীয়। নিজের সাক্ষাৎকারে মন্দানা জানিয়েছিলেন, ছোটবেলাটা রক্ষণশীল পরিবারেই কেটেছে তাঁর। বড় হয়ে যখন মডেলিংয়ের দুনিয়ায় প্রবেশ করেন তখন থেকেই সাহসী মন্দানার সফর শুরু হয়। মডেলিংয়ের জন্যই তিন মাসের জন্য মুম্বইয়ে এসেছিলেন মন্দানা। সেখান থেকে সুযোগ পেয়ে যান ‘রয়’, ‘ভাগ জনি’, ‘ক্যায়া কুল হ্যায় হাম’ ছবিতে। তবে তাঁর ভাগ্য ফেরে সলমন খান (Salman Khan) সঞ্চালিত ‘বিগ বস ৯’ (Bigg boss 9) শোয়ের মাধ্যমে। ১০৪তম দিনে ৪ নম্বরে এসে শো থেকে বেরিয়েছিলেন মন্দানা। তারপর থেকেই তাঁর সাফল্যের ধারা অব্যাহত।

আরও পড়ুন: ‘সত্যি বলার জন্য’ মীরাক্কেল থেকে বাদ! শ্রীলেখার জায়গায় ২ অভিনেত্রীকে ঘিরে জল্পনা…