Bigg Boss OTT: New stunts! This time Sidnaaz arrives at Big Boss's house

Bigg Boss OTT: নয়া স্টান্ট! এবার বিগবসের ঘরে Sidnaaz-এর আগমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথমদিন থেকেই খবরের শিরোনামে বিগ বস ওটিটি(Bigg Boss OTT)। অন্যান্য সিজনের তুলনায় এই সিজন একটু বেশিই বিতর্কিত। সম্প্রতি ম্যাচ মেকার সীমা তাপারিয়া(Sima Taparia) এসে হাজির হন বিগবসের ঘরে। এবার বিগবসের অতিথি হতে চলেছে এক জনপ্রিয় জুটি। কারা এই জুটি সেই নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে প্রযোজনা সংস্থার তরফ থেকে ‘বস জোড়ি’ বলে তাঁদের উল্লেখ  করাতেই বোঝা যাচ্ছে বিগ বসের ঘরে এন্ট্রি নিতে চলেছে বিগ বস সিজন ১৩ জয়ী সিদ্ধার্থ শুক্লা(Sidharth Shukla) ও শেহনাজ গিল(Shehnaaz Gill)।

সিজন ১৩এ দর্শকদের হট ফেভারিট ছিল এই কাপল। তাঁদের রসায়নে মজেছিল দর্শক। তাই আবার তাঁদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলেই। সোশাল সাইটে ‘বস জোড়ি’র পোস্ট হওয়ার পর থেকেই ফ্যানেদের উচ্ছ্বাস চোখে পড়ার মতো।

আরও পড়ুন: অবশেষে ফাঁস! সইফ-করিনা দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর

ইতিমধ্যেই হট চেম্বার হয়ে উঠেছে বিগ বসের ঘর। একদিকে দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) সঙ্গেও তর্কে জড়িয়ে পড়তে দেখা যায় প্রতীক সহজপালকে (Pratik Sehajpal) । প্রতীক বলেন, যতক্ষণ না সকলের কাজ আলাদা করে ভাগ করে দেওয়া হচ্ছে, ততক্ষণ তিনি নিজের কাজ নিজে করবেন।

অন্যদিকে কোরিওগ্রাফার নিশান্ত ভাট (Nishant Bhat)কে নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে শমিতা শেট্টি(Shamita Shetty)কে। নিশান্ত একবার এক শোয়ে নিজের সীমা লঙ্খন করেছিলেন, আর সেকারণেই তিনি ওঁর থেকে দূরত্ব বজায় রাখছেন। এছাড়াও সম্প্রতি খাবার প্রসঙ্গেও প্রতীকের সঙ্গে ঝামেলা বাঁধে শমিতার। সব মিলিয়ে রোজই খবরের শিরোনামে এই শো। এবার সিডনাজের (Sidnaaz) এন্ট্রিতে এই শোয়ে আরও কত বিতর্ক তৈরি হয় সেদিকেই তাকিয়ে ফ্যানেরা।  ​

আরও পড়ুন: দ্বিতীয় বার মা হচ্ছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest