Bigg Boss OTT: Rakhi Sawant came dressed as Spiderman! Urfi Javed left home first

Bigg Boss OTT: স্পাইডারম্যান বেশে এলেন রাখি! প্রথম বাড়ি ছাড়লেন উরফি জাভেদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বস ওটিটি শুরু হওয়ার পর এই প্রথম সদস্য বিগ বসের বাড়িছাড়া হলেন। রবিবার সানডে কা ওয়ারে করণ জোহর এলিমিনেট সদস্য হিসাবে উরফি জাভেদের নাম ঘোষণা করেলন। সবচেয়ে আশ্চর্য্যের বিষয় উরফি নমিনেটেডও ছিলেন না। বিগ বসে খেলায় উরফির বন্ধুই তাঁকে এই বিপজ্জনক পরিস্থিতিতে ফেলে দেন। জিশান খান তাঁর সঙ্গী হিসাবে দিব্যা আগরওয়ালকে বেছে নেওয়ায় উরফিকে ঘরছাড়া হতে হয়। এ সপ্তাহে শমিতা শেট্টি ও রাকেশ বাপট নমিনেট হয়েছেন।

টেলিভিশনে উরফিকে একের পর এক ধারাবহিকে দেখা গিয়েছে। ২০১৬ সালে Sony TV-র একটি হিন্দি টিভি সিরিয়াল বারে ভাইয়া কি দুলহানিয়াতে (Bade Bhaiyya Ki Dulhania) অভিনয় করে ক্যারিয়ার শুরু করেন। এই ধারাবাহিকে উরফির চরিত্র্রের নাম ছিল অবনী পান্ত (Avni Pant)। প্রিয়াংশু জোরা (Priyanshu Jora) এবং নমিতা দুবে (Namita Dubey) এই ধারাবাহিকে প্রধান চরিত্রে কাজ করেছেন। উরফি এটা ছাড়াও মেরি দুর্গা (Meri Durga), বেপান্নাহ (Bepanaah), কসৌটি জিন্দেগি কি (Kasautii Zindagi Kay) সহ বেশ কয়েকটি ধারাবাহিক ও ওয়েব সিরিজে কাজ করেছেন। এরিকা ফার্নান্ডেজ (Erica Fernandes) এবং পার্থ সামথান (Parth Samthaan) অভিনীত কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে তানিশা চক্রবর্তীর (Tanisha Chakraborty) চরিত্রে উরফিকে দেখা গিয়েছে। এর পাশাপাশি তিনি একজন Instagram ইনফ্লুয়েন্সারও বটে।

রবিবারের এপিসোডে উরফি-কে চোখের জল ফেলে বলতে শোনা গিয়েছে ‘পুরনো বন্ধু তাঁকে ঠকালো’। তবে এর কিছুক্ষণ পরই উরফি ফের নিজের স্বমহিমায় ফিরে আসেন এবং ঘোষণা করেন যে তিনি তাঁর চোখের জল এমন কোনও ব্যক্তির পেছনে অপচয় করবেন না, যাঁরা পেছন দিয়ে ছুরি মারে।

আরও পড়ুন: আসছে বিনোদনের নতুন প্ল্যাটফর্ম ‘Uribaba’, সিরিজ থেকে সিটকম দেখুন বিনামূল্যে

রিয়্যালিটি শোতে উরফির একসপ্তাহের সফরে তিনি একাধিক ব্যক্তিত্ব দর্শকদের দেখিয়েছেন। তাঁর বহির্মুখী আচরণ এবং প্রতীক সহেজপাল যেভাবে তাঁকে সামলেছিলেন, তা তাঁকে আকৃষ্ট করেছিল। উরফি তাঁর শিল্পী সত্ত্বাকেও বিগ বসে প্রকাশ করেছিলেন। তিনি নষ্ট হয়ে যাওয়া ব্যাগ দিয়ে দারুণ সুন্দর পোশাক বানিয়ে সকলকে তাক লাগিয়ে দেন।

অন্যদিকে, বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তকে (Rakhi Sawant) সকলে ‘ড্রামা ক্যুইন’ বলেই চেনেন। কীভাবে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, তা তিনি খুব ভাল করে জানেন। ‘বিগ বস ১৪’ -র হাউজে ওয়াইল্ড কার্ডে রাখির প্রবেশের পর থেকে বিভিন্ন আলোচনা চলতেই থাকে। বাদ গেল না ‘বিগ বস ওটিটি’ (Bigg Boss OTT)-ও। সামনে এসেছে রাখি সাওয়ান্তের বেশ কিছু ছবি। যেখানে স্পাইডারম্যানের (Spiderman) ড্রেস পরে আছেন অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’-র হাউজে প্রবেশের আগে পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দী হয়েছেন তিনি। যেখানে সকলের সামনে পোজও দিয়েছেন তিনি।

ফ্যানরা এতদিন অপেক্ষায় ছিলেন, কবে তিনি ‘বিগ বস’ -এ অংশগ্রহণ করবেন। এর আগে সিজন ১৪-তে, রাখি সাওয়ান্তের উপস্থিতি শো-টিকে নম্বর ৬-এ পৌঁছে দিয়েছিল। বলা চলে, সকলেরই অপেক্ষা করছেন, এইবারে তিনি কী কী মজা করে সকলকে চমক দেবেন, যা তিনি বরাবরই করে থাকেন।

এর আগে শোয়ে তাঁকে আমন্ত্রণ না জানানোর জন্য ইন্সটা স্টোরিতে ভিডিয়োর মাধ্যমে অসন্তোষ প্রকাশ করেছিলেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, “আমি সত্যিই খুব দুঃখ পেয়েছি। ‘বিগ বস ওটিটি’-তে সিডনাজকে ডাকা হলেও আমায় ডাকা হয়নি। আমি তাও আসছি বিগ বস…”

আরও পড়ুন: Khela Jokhon: শ্যুট শুরু ‘খেলা যখন’-এর, ফের জুটি বাঁধলেন অর্জুন – মিমি

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest