Bigg Boss OTT: Trouble with trivial matters between Zeeshan and Akshara

Bigg Boss OTT: তুচ্ছ বিষয়কে নিয়ে ঝামেলা জিশান ও অক্ষরার মধ্যে, চর্চা নেট দুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনপ্রিয় বিতর্কিত রিয়্যালিটি শো বিগ বস ওটিটি যত দিন যাচ্ছে এগোচ্ছে ততই যেন আরও মজাদার হয়ে উঠছে। এই শোতে যেখানে নতুন সম্পর্কের সূচনা হচ্ছে অন্যদিকে বেশ কিছু সম্পর্ক ভাঙতেও দেখা গিয়েছে। সম্প্রতি এই বিগ বস ওটিটির একটি নতুন ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে বাড়ির নতুন বস ম্যান জিশান খানের সঙ্গে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংয়ের তিক্ত বচসা হয়। যেটা নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

বিগ বসের ঘরে ১২ তম দিনে রিপোর্ট কার্ডের ভিত্তিতে বাড়ির রেশনে বিধিনিষেধ লাগু হয়েছিল। প্রতিযোগীদের খাওয়ার বানানোর জন্য মাত্র ৪ ঘণ্টার সময় বরাদ্দ করেছিল বিগ বস। ভালো-মন্দ মিশিয়েই কেটেছে দিনটি। প্রতিযোগীদের সুইমিং পুলেও সময় কাটাতে দেখা গিয়েছে।

এদিন বিগ বসের ঘরে কয়েন ডিসিএক্স (Coin DCX) টাস্কের ঘোষণা করা হয়। এই টাস্কের প্রতিপাদ্য বিষয় হল ঘরের মোস্ট ভ্যালুয়েবেল সদস্যকে বেছে নিতে হবে, যিনি টাস্কের শেষে একাধিক বিটকয়েন জিতবেন।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

আরও পড়ুন: Pankaj Tripathi: মেলবোর্নে সম্মানিত পঙ্কজ ত্রিপাঠি, পেলেন Diversity in Cinema ­অ্যাওয়ার্ড

১২ তম দিনের শুরুটা ঠিকঠাক হলেও পরের দিকে ঘরের ওপরে কালো মেঘ জমে। অক্ষরা সিং (Akshara Singh) এবং জীশান খানের মধ্যে তুমুল ঝামেলা হয়। এই ঝামেলা চলাকালীন ঘরের প্রায় সকলেকেই উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। অক্ষরা এক সময় রেগে গিয়ে চিৎকার করছিলেন। প্রতীক সহজপাল (Pratik Sehajpal), মিলিন্দ গাবা (Milind Gaba), করণ নাথ (Karan Nath), নিশান্ত ভাটরা (Nishant Bhatt) তাঁকে শান্ত করার চেষ্টা চালাচ্ছিলেন। একদিকে দিব্যা আগরওয়াল জীশান খানকে সামলাচ্ছিলেন। রাকেশ বাপট (Raqesh Bapat), শমিতা শেঠি (Shamita Shetty) নেহা ভাসিনও (Neha Bhasin) উপস্থিত ছিলেন। অক্ষরা সিং জীশানের উদ্দেশ্যে চিৎকার করে বলেছেন, “মেয়েদের সঙ্গে ভদ্র ভাবে কথা বলতে শিখুন, আমার অভিভাবক হওয়ার চেষ্টা না করে”।

এরপর দিব্যা তাঁর কানেকশন জিশানের পক্ষ নেন এবং প্রতীক সহজপাল অক্ষরার পক্ষ নিয়ে কথা বলতে শুরু করলে ঝগড়া আরও মারাত্মক রূপ নেয়। প্রসঙ্গত, এর আগেও অক্ষরার সঙ্গে তীব্র ঝগড়া হয়েছিল এর আগের লেডি বস শমিতা শেট্টির সঙ্গেও। তর্কের সময় অক্ষরা শমিতার বয়স নিয়েও কটাক্ষ করেছিলেন এবং নিজের মায়ের সঙ্গে শমিতার বয়সের তুলনা করতে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে প্রচুর চর্চা হয়।

আরও পড়ুন: Bigg Boss OTT: ক্যামেরার সামনে যৌন সম্পর্ক হয়েছে! ঘর থেকেই বেরিয়ে দাবি উরফির

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest