'Bigg Boss' winner Siddharth Shukla dies of heart attack

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ‘বিগ বস’ জয়ী অভিনেতা Siddharth Shukla প্রয়াত, হতবাক মায়ানগরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত হলেন। বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত সিদ্ধার্থকে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মারা যান তিনি। মৃত্যুকালে সিদ্ধার্থর বয়স হয়েছিল ৪০ বছর। সূত্রের খবর, সিদ্ধার্থর বাড়িতে রয়েছেন মা এবং দুই বোন। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। অনুরাগীদের কাছে এ এক বড় ধাক্কা।

কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। এর পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভাট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছু দিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। এর পর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন সিদ্ধার্থ। সেই সময় তাঁকে নিয়ে প্রবল চর্চা হয়। সেই রিয়্যালিটি শোয়ে জয়ী হয়েছিলেন তিনি। এই শোয়ের সুবাদেই সহ –প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে সিদ্ধার্থের। নেটাগরিকরা তাঁদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন।

সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত বলিউড। এ ভাবে সিদ্ধার্থের হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মীরা।  মডেলিং দুনিয়া থেকে এসে প্রথমে ছোটপর্দা এবং তার পরে বড় পর্দায় নিজের জায়গা করে নিয়েছিলেন সিদ্ধার্থ। সম্প্রতি ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন তিনি। সিদ্ধার্থের আচমকা চলে যাওয়ায় স্তম্ভিত মায়ানগরী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest