সুশান্ত মৃত্যু: সলমন, একতা, করণদের বিরুদ্ধে মামলা বিহারে দায়ের হওয়া মামলা খারিজ

মুম্বই: সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর সলমন খান, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালী, করণ জোহরের মতো প্রথম সারির স্টার ও পরিচালকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে যে মামলা রুজু করা হয়েছিল, তা খারিজ হয়ে গেল বিহার কোর্টে। এঁদের সকলের বিরুদ্ধে অভিযোগ ছিল যে এঁদের স্বজন-পোষণের নীতির কারণেই কাজ না পেয়ে হতাশায় ভুগতে থাকেন সুশান্ত,শেষে আত্মহত্যা করেন। মামলাটি করেছিলেন স্থানীয় আইনজীবী সুধীর কুমার ওঝা। সেটি খারিজ করে দেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমার।

তিনি জানিয়ে দেন, বিষয়টি আদালতের এক্তিয়ারে পড়ে না। সংশ্লিষ্ট পিটিশনটি জমা পড়েছিল ১৪ জুন সুশান্ত মারা যাওয়ার তিনদিন পর। সাক্ষীর তালিকায় বিভিন্ন বিশিষ্ট জনের পাশাপাশি কঙ্গনা রানাওয়াতের নাম দেন ওঝা। কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় নেপোটিজমের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বলেই সম্ভবত তাঁকে সাক্ষীর তালিকায় নেন ওঝা। মামলা খারিজ হয়ে যাওয়ায় ক্ষুব্ধ ওঝা জানান, তিনি উচ্চতর আদালতে অভিযোগ জানাবেন।

আরও পড়ুন: মুহূর্তে ভাইরাল সুহানা খানের বহুমূল্য অলংকারে ছবি, দেখুন…

উল্লেখ্য, সুশান্তের ঘটনায় বিহার থেকে উঠে আসা অভিনেতা, খেলোয়াড়রাও বারবার ঘটনাকে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। এঁদের মধ্যে রয়েছেন অভিনয় দুনিয়া থেকে রাজনীতিতে আসা শেখর সুমন, ক্রিকেটার মনোজ তিওয়ারি প্রমুখ।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে অবিরাম,অনবরত সোশ্যাল মিডিয়ায় মানুষের ঘৃণার সম্মুখীন হয়ে নাকি মানসিকভাবে মারাত্মক ভেঙে পড়েছেন চিত্র পরিচালক করণ জোহর। বারবার তিনি একটাই কথা বলে চলেছেন, ‘আমি কি অন্যায় করেছি যে আমাকে মানুষ এমন ঘৃণার পাত্র হিসেবে দেখছেন। এই কি আমার পাওনা ছিল!’ কর্ণের এক বন্ধু তাঁর বর্তমান অবস্থা সম্পর্কে এই কথা জানিয়েছেন।

আরও পড়ুন: লাগাতার বিতর্কিত কথা! প্ররোচনা দেওয়ার অভিযোগে পায়েল রোহাতগি’র অ্যাকাউন্ট সাসপেন্ড করল টুইটার