Binodini Controversy: Sreelekha Said Nothing Problematic With Rukmini For Binodini

Binodini Controversy: দেব পয়সা দিচ্ছে বলেই রুক্মিণী আজ বিনোদিনী…’ আবারও বিস্ফোরক শ্রীলেখা মিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিনোদিনীর চরিত্রে রুক্মিণী মৈত্র, নতুন লুক প্রকাশ্যে আসতেই চরম চর্চা এবং তরজা। কেউ বলছেন তাঁকে দারুণ মানিয়েছে আবার কেউ কেউ নাক সিঁটকেছেন। তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্র। রুক্মিণীকে বিনোদিনী চরিত্রে দেখেই বলে বসেছিলেন, বিনোদিনী এত রোগা ছিলেন? তারপর?

তারপর, কেউ তাঁকে কুচুটে বলে সম্বোধন করেছেন আবার কেউ তাঁকে হিংসুটে বলতেও দ্বিধা বোধ করেন নি। তথাকথিত শ্রীলেখার ঠোঁটকাটা স্বভাব যে ইন্ডাস্ট্রির মধ্যে বিতর্ক ছড়াচ্ছে সেই নিয়েও আওয়াজ তুলেছিলেন অনেকেই। তবে এবার এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, রুক্মিণীকে নিয়ে তাঁর কোনও সমস্যা নেই। বরং! বিনোদিনীর চরিত্রে যাকে মানাচ্ছে না তাঁকে কেন সেই ক্ষেত্রে কাস্ট করা হবে?

আরও পড়ুন: Neel-Trina: নীল-তৃণার ডিভোর্স হচ্ছেই? ভ্যালেন্টাইন্স ডে-তেই জবাব দিলেন তারকা জুটি

ঠোঁটকাটা শ্রীলেখার কথায়, ‘রুক্মিণী মৈত্রকে আমি একটুও হিংসে করি না। ফুটফুটে বাচ্চা মেয়ে। ওর প্রেমিক দেব অধিকারীকে খুশি করতে ওকে নেওয়া হয়ছে। কারণ দেব পয়সা দিচ্ছে, আর এতে ওর কী করার আছে। তাবলে যোগ্য অভিনেতা থাকতে যাকে বিনেদিনী মানাচ্ছে না তাকে জোর করে প্রস্থেটিক মেকআপ করিয়ে বিনোদিনী বানাতে হবে?’ শ্রীলেখার কথায়, ‘আমায় নিতে হবে না, অনন্যা চট্টোপাধ্যায় রয়েছেন, ওকে তো নেওয়াই যেত। ও-ই আমার যোগ্য প্রতিদ্বন্দ্বী, ওকে নিলে যেটুকু সমালোচনা করেছি, সেটুকুও করতাম না। আর তাতে সত্যিই বাংলা ছবির পাশে দাঁড়ানো হত।’

‘রোগা বিনোদিনী’ নিয়ে একটু বেশিই চিন্তিত শ্রীলেখা! অন্তত এমনটাই দাবি করেছিলেন রুক্মিণীর ছবির আরেক প্রযোজক অরিত্র দাস। জানিয়েছিলেন, যেই বায়োপিকে যে অভিনেতা অথবা অভিনেত্রীই অভিনয় করুন না কেন, তাঁকে দেখতে একরকম হয় না। সে অজয় দেবগণ ভগৎ সিং এর চরিত্রে হোক অথবা কঙ্গনা লক্ষ্মীবাই হিসেবে।

আরও পড়ুন: Koel Mallick: বডিকন ড্রেসে তাক লাগালেন কোয়েল, শুনলেন ‘অভদ্র’ কটাক্ষ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest