Bipasha Basu and Karan Singh Grover expecting their first child

Bipasha Basu: বিয়ের 6 বছর পর মা হতে চলেছেন বিপাশা! বলিপাড়ায় ফের সুখবর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছরে নতুন সদস্য়ের আনাগোনা লেগেই আছে তারকা পরিবারগুলিতে ৷ একদিকে যেমন মা হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, দেবিনা বন্দোপাধ্যায়রা তেমনই মা হতে চলেছেন আলিয়া ভাট, সোনম কাপুর, ডিম্পি গঙ্গোপাধ্যায় সহ আরও অনেকে ৷ খবর অনুযায়ী এই তালিকায় যুক্ত হতে চলেছে আরও একটি নাম ৷ রিপোর্ট বলছে বিয়ের 6 বছর পর বাবা-মা হতে চলেছেন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার (Bipasha Basu expecting her first child)।

বিয়ের ছয় বছর পর করণ সিং গ্রোভার ও বিপাশার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। এ ব্যাপারে বিপাশা ও করণ এখনও পর্যন্ত অফিসিয়ালি কিছু না জানালেও সূত্র মারফৎ জানা যাচ্ছে এমনটাই। জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই সুখবরটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন তাঁরা। হবু বাবা-মা এই মুহূর্তে দারুণ খুশি। করণও যথাসম্ভব খেয়াল রাখছেন তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রীর।

আরও পড়ুন: Sampurna: বৈবাহিক ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন সোহিনী, আসছে ‘সম্পূর্ণা’

কিছু দিন ধরেই বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাসছিল বলিউডের হাওয়ায়। পাপারাৎজিদের ক্যামেরায় তাঁর ছবি, পোশাক বাছাইয়ের ধরন দেখে তেমনটাই অনুমান করছিলেন অনেকে। তবে মুখে কুলুপ এঁটেছিলেন বঙ্গতনয়া। তবে এ বার তারকাদম্পতির ঘনিষ্ঠ মহল সিলমোহর দিয়েছে খবরে।

২০১৫ সালে এক ছবিতে অভিনয় করতে গিয়ে আলাপ হয় বিপাশা ও করণের। সেখান থেকেই শুরু হয় প্রেম। করণ ছিলেন টেলিভিশন স্টার, অন্যদিকে বিপাশা পরিচিত নায়িকা। তাঁদের প্রেমের খবর প্রকাশ পেতেই শুরু হয়েছিল তীব্র নিন্দা। অনেকেই বলেছিলেন এ প্রেম টিকবে না। কিন্তু শত্রুর মুখে ছাই দিয়ে ২০১৬ সালে বিয়ে করেন তাঁরা। বিয়ের পরেও শুনতে হয়েছে নানা কটাক্ষ। এর আগে দু’বার বিয়ে ভেঙেছে করণের। অনেকেই বলেছিলেন তাঁর এই তৃতীয় বিয়েও নাকি টিকবে না। যদিও ছয় বছর কেটে গেলেও তাঁদের সম্পর্কে রসায়ন দিন যত এগিয়েছে ততই গভীর হয়েছে। এবার সংসারও বাড়তে চলেছে তাঁদের।

করণকে শেষ বার দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘কবুল হ্যায় ২.০’-তে। আর বিপাশা শেষ অভিনয় করেছিলেন মিনি সিরিজ ‘ডেঞ্জারাস’-এ।

আরও পড়ুন: Disha-Tiger: বারবার বিয়ের প্রস্তাব নাকচ টাইগারের! সম্পর্ক ভাঙলেন অভিনেত্রী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest