Bipasha Basu, Karan Singh Grover all set to welcome their first child

Bipasha Basu: ‘দুর্গা দুর্গা’ লিখেই সুখবর দিলেন বিপাশা, বেবি বাম্পে স্নেহ চুম্বন করণের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জল্পনাই সত্যি হল। মা হচ্ছেন বিপাশা বসু। মঙ্গলবার সেই খবর নিজেই ঘোষণা করলেন ইনস্টাগ্রাম মারফৎ। এখানেই শেষ নয়, একই সঙ্গে শেয়ার করলেন বেবিবাম্পের ছবিও। সঙ্গে লিখলেন মিষ্টি কিছু কথা। খুশির দিনে মা দুর্গাকেও স্মরণ করতেও ভুল হল না তাঁর। ‘বয়ফ্রেন্ড শার্ট’-এ নিজেকে মুড়ে ছবি শেয়ার করেছেন বলিউডের বিপস। যে দুটি ছবি শেয়ার করেছেন সেই ছবি দুটিও বেজায় আদুরে। স্বামী করণ সিং গ্রোভার চুমু খাচ্ছেন তাঁর বেবিবাম্পে।

ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, ‘নতুন সময়, নতুন পর্ব, নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে। প্রথমে যে যার নিজের জীবন শুরু করি একা, সেই চলার পথে একে অপরের সঙ্গে দেখা। সেই শুরু এক থেকে দুইয়ের পথ চলা। আামদের এই ভালাবাসার যাত্রায় যোগ হতে চলেছে আরও এক নাম। আশীর্বাদ করুন আমাদের।’ বিপাশা ছবি শেয়ার করতেই ছড়িয়ে পড়েছে শুভেচ্ছা বার্তা। হবু মা-কে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের বন্ধুরাও।

আরও পড়ুন: Pori Moni: রাজ-পরীর ঘরে রাজকুমার! ১৭ দিন আগেই ‘মা’ হলেন নায়িকা

 

View this post on Instagram

 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে দেখা হয় বিপাশা ও করণের। প্রথম দেখাতেই মোটেও তাঁদের প্রেম হয়নি। করণ এর আগে দু’বার বিবাহিত ছিলেন। দু’বারই তাঁর প্রেম টেঁকেনি। অন্যদিকে বিপাশার জীবনেও তখন উথালপাথাল। জনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে গিয়েছে তাঁর। সেটেই শুরু করণ ও বিপাশার বন্ধুত্ব। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। তাঁরা বিয়ে করেন ২০১৬ সালের ৩০ এপ্রিল।অনেকেই ধারণা করেছিলেন বিয়ে ভেঙে যাবে বছর খানেকের মধ্যেই। কিন্তু, না ভাঙার বদলে যত দিন গিয়েছে তত মজবুত হয়েছে তাঁদের সম্পর্ক। এই বছরই বিবাহিত জীবনের ছ’বছর পার করেছেন তাঁরা। এর মধ্যেই আসতে চলেছে নতুন অতিথি।

অন্যদিকে, সোনম কাপুর, আলিয়া ভাটের তালিকায় যুক্ত হল আরও এক নাম। এই মুহূর্তে কাপুর এবং ভাট দুই পরিবারই নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছে। সেই তালিকায় এবার বিপাশা আর করণ।

আরও পড়ুন: Independence Day 2022: এবার ‘বাঘা যতীন’ দেব, স্বাধীনতা দিবসে প্রকাশ্যে টিজার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest