Bipasha Basu's baby shower is all about maachh, mishti and more

Bipasha Basu: মাছ, মিষ্টি এন্ড মোর! শাঁখা, পলা, শাড়িতে সেজে সাধ খেলেন বিপাশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হতে চলেছেন বং বিউটি সুপার মডেল অভিনেত্রী বিপাশা বসু। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর শেয়ার করেছেন তিনি। সুখবর দেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রায় তাঁর প্রতিদিনের আপডেট দিতে শুরু করেছেন বিপস। বোঝাই যাচ্ছে যে প্রেগন্যান্সি পিরিয়ড চুটিয়ে এনজয় করছেন বিপাশা ও তাঁর স্বামী করণ সিং গ্রোভার। ইতিমধ্যেই তাঁর মেটারনিটি ফটোশ্যুট ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার সাধ ভক্ষণের অনুষ্ঠান হল বিপাশার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন নায়িকা নিজেই।

দুধে আলতা রঙের শাড়ি, চওড়া করে কপালে সিঁদুর, গা ভর্তি গয়না পরে স্বাদ খেতে বসেছেন অন্তঃসত্ত্বা বিপাশা। টেবিলের উপর সাজানো হরেক রকমের খাবার। ভাত আর পঞ্চাশ ব্যঞ্জন সাজিয়ে সাধ দেওয়া হয়েছে তাঁকে। বাপের বাড়ির স্বাদ অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করে বিপাশা লেখেন, ‘আমার সাধ ধন্যবাদ মা। #mamatobe #shaadh #mymommyisthebest.’ বিপাশার মা মমতা বসু এবং শাশুড়ি দীপা সিং তাঁর জন্য আরতি করেন এবং ভিডিয়োতে দেখা গিয়েছে, বিপাশার কপালে তিলক পরিয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

পেট ভরে খেলেন মায়ের হাতের রান্না। বিপাশার পাতে পড়ল ভাত, ডাল, সাতরকম ভাজা, মাছ, মাংস, চাটনি, পায়েস। এমনকী, ছিল পোলাও। ধানদূর্বা দিয়ে মেয়েকে আর্শীবাদ করলেন মা মমতা বসু। মাকে পাশে নিয়ে আরেকটি ছবিও পোস্ট করলেন বিপাশা। সেই ছবির ক্যাপশনে বিপাশা লিখলেন, ‘তোমার মতো মা হতে চাই!’

আরও পড়ুন: Baishakhi-Sovan: হাতে হাতে নতুন সংকল্প, শোভন-বৈশাখীর গণেশ পুজোর ছবি এখন চর্চায়

বিয়ে থেকে শুরু করে পুজো, দীর্ঘদিন মুম্বইয়ে থেকে, পাঞ্জাবী পরিবারে বিয়ে করেও বাঙালি সংস্কৃতি ভোলেননি বিপাশা। বিয়েতেও তিনি সেজেছিলেন বাঙালি কনের মতোই, এমনকী কলকাতায় এলে বাংলাতেই কথা বলেন কলকাতার এই সুপার মডেল। সন্তান সম্ভবা বিপাশা অন্তসত্ত্বা অবস্থাতেও বাঙালিদের সমস্ত রীতি পালন করছেন। যেখানে বলিউডের অন্যান্য নায়িকারা বেবি শাওয়ারের পার্টি রাখেন সেখানে বিপাশা একেবারেই বাঙালি নিয়ম রীতি মেনে মায়ের কাছে সাধ ভক্ষণ করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

বিপাশা কয়েকটি ছবিও শেয়ার করেছেন, যেখানে তিনি তাঁর মা এবং স্বামীর সঙ্গে পোজ দিয়েছেন। বিপাশার বেবি বাম্পে হাত দিয়ে আগলে রেখেছেন করণ, সেই ছবিও শেয়ার করেছেন হবু মা। তাঁর চেহারায় মাতৃত্বের আভা। মা আর শাশুড়ির আদরে আহ্লাদে ভাসেন অন্তঃসত্ত্বা নায়িকা

আরও পড়ুন: Vikram Vedha: হৃতিক-সইফের ধুন্ধুমার লড়াই! মারকাটারি অ্যাকশনে ভরপুর, রিমেক হয়েও চমকে দিল ‘বিক্রম বেদা’,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest