Birthday girl Ira Khan gets trolled for wearing a bikini in front of dad Aamir Khan

Ira khan: প্রাক্তন স্ত্রীর সঙ্গে এক ফ্রেমে আমির, বিকিনি পরিহিতা ইরার ছবি ঘিরে হইচই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার ছিল আমির কন্যা ইরা খানের ২৫তম জন্মদিন। বাবা-মেয়ের জন্মদিনে কেক কাটার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল! বরং, আমির-ইরাকে এভাবে দেখে যেন তেলেবেগুনে জ্বলে উঠল নেটিজেনরা।

পুল পার্টি সেরে কেক কাটছিলেন ইরা খান। তাঁকে ঘিরে আনন্দ করছিলেন বাবা আমির খান, মা রিনা দত্ত এবং ভাই আজাদ রাও। উপস্থিত ছিলেন ইরার প্রেমিক তথা আমিরের স্বাস্থ্য প্রশিক্ষক নূপুর শিখরেও। ভালবাসা এবং শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছিল সকাল। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই একরাশ কালি ছিটিয়ে দিলেন নেটাগরিকদের একাংশ।  ছবি দেখে সমালোচনায় নেমে পড়ছেন সমাজের নীতিপুলিশরা। কেউ লিখেছেন, এটা বার্থ ডে পার্টি না পুল পার্টি’। আরেকজন লিখেছেন, ‘এরকম জন্মদিনের পার্টি বাবার জন্মে দেখিনি’।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

আরও পড়ুন: KIFF: ঠিক করে আমন্ত্রণ জানানো হয়নি, কলকাতা চলচ্চিত্র উৎসব অনুপস্থিত ‘অপমানিত’ মিমি

বাবার সামনে বিকিনি পরে আছেন কেন ইরা? সে নিয়ে কটাক্ষের শিকার হলেন আমির-কন্যা। যদিও কেক কাটার সময় সাঁতারের পোশাকে ছিলেন আমির এবং আজাদও। সে নিয়ে অবশ্য কারও কোনও বক্তব্য ছিল না।

ইরার জন্মদিনে ছবি শেয়ার করেন নুপূরও। বেশ কয়েকটি ছবি দিয়ে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে মাই লাভ। আই লাভ ইউ বাবস!’। আর ইরা তাঁর সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন রাত পার্টির কিছু ছবি। যেখানে দেখা মিলল তাঁর বন্ধুদের।

আমির খান কন্যা ইরা খান সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। যদিও অভিনয়ে আশার শখ তাঁর একেবারেই নেই। বরং, পরিচালনায় আসতে চান এই কন্যে। ইতিমধ্যেই থিয়েটারে পরিচালক হিসেবে ডেবিউ করেছেন ইরা। Medea নামক একটি নাটক পরিচালনা করেছিলেন, যেখানে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

আরও পড়ুন: TejRan: বিছানায় তেজস্বী উপরে থাকতে ভালবাসে! কঙ্গনার ‘লক আপে’ Bedroom Secrets ফাঁস করণের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest