মদন মিত্রের সঙ্গে দোল সেলফি! শ্রাবন্তী-তনুশ্রীদের কাঠগড়ায় তুললেন BJP-র রূপাঞ্জনা, ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে মাঠে পায়েল

এই ঘটনা নিয়ে তৃণমূল এবং বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েননি শ্রীলেখা মিত্রও।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোটা রাজ্যজুড়ে একুশের ভোট ঘিরে সরগরম আবহাওয়া। তৃণমূল বনাম বিজেপি লড়াই এইবারের বিধানসভা ভোটর মূল ফোকাস, নরমে-গরমে যুদ্ধ চলছে দুই শিবিরে। প্রধানমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রী থেকে বিজেপির হেভিওয়েট নেতারা পাখির চোখ করেছেন বাংলার বিধানসভা ভোটকে। আর এই আবহেই রবিবার এক বিরল দৃশ্যের সাক্ষী থাকল বাংলা। দোলের এক অন্য ছবি। বিজেপির তিন তারকা প্রার্থী একফ্রেমে বন্দি হলেন তৃণমূল নেতা তথা কামারহাটির প্রার্থী মদন মিত্রের সঙ্গে। গঙ্গাবঙ্গে আয়োজিত এক দোলের অনুষ্ঠানে ‘খেলা হবে’র তালে পাও মেলালেন শ্রাবন্তী-তনুশ্রী-পায়েল সরকার। যা দেখে হতবাক আম জনতা। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই। আর এই ঘটনা ঘিরে বিজেপির অন্দরেও যে ক্ষোভ স্পষ্ট তা সরাসরি প্রকাশ করলেন বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র।

বিজেপি দলে টলিউডের পুরোনো সদস্য রূপাঞ্জনা। নিজের দলেরই তিন তারকা প্রার্থীকে একহাত নিয়েছেন রূপাঞ্জনা। শ্রাবন্তী,তনুশ্রী, পায়েলের সঙ্গে মদন মিত্রর দোলের অনুষ্ঠানে যোগদান প্রসঙ্গে একটি বিস্তারিত পোস্ট ফেসবুকের দেওয়ালে শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘সত্যি ভাষা হারিয়ে যাচ্ছে। আমি বাকরুদ্ধ এই সব ছবি দেখে…দয়া করে হাততালি দিন!!’

রূপাঞ্জনা যে ফেসবুক পোস্ট শেয়ার করেছেন সেখানে লেখা রয়েছে- ‘একদিকে বিজেপির কর্মীরা খুন হচ্ছে তৃনমূলের হাতে আর এদিকে‌ তিনজন বিজেপি ‌প্রার্থী শ্রাবন্তী,পায়েল, তনুশ্রী ‌মাঝ গঙ্গায় মদন মিত্র ও দেবাংশুর সাথে‌ হোলি খেলতে খেলতে ‘খেলা হবে‌’ গানে মদনের‌ মিত্রর সঙ্গে কোমর দোলাচ্ছে। বাস্তব রাজনীতির মাটির সাথে সম্পর্ক না থাকা এই ছ‍্যাবলামী মার্কা প্রার্থীদের এই ধরণের ছেলেমানুষি করে বিজেপি কর্মীদের মনোবল ভাঙার অধিকার কে দিয়েছে উচ্চতর নেতৃত্বের দৃষ্টি আকর্ষণ করছি’।

আরও পড়ুন: ফ্যাসিবাদী চোখ রাঙানির বিরুদ্ধে ঐক্যের গান, গলা মেলালেন টলিউডের ‘রংহীন’ শিল্পীরা

উল্লেখ্য, এবারের বিধানসভা ভোটে সদ্য বিজেপিতে যোগ দেওয়া রুদ্রনীল,যশ, শ্রাবন্তী, তনুশ্রী, পায়েলরা টিকিট পেলেও, শিকে ছেঁড়েনি রূপাঞ্জনা মিত্র, কাঞ্চনা মৈত্র, রূপা ভট্টাচার্যর মতো দীর্ঘদিন ধরে বিজেপির সঙ্গে যুক্ত থাকা টলি অভিনেত্রীদের। যাঁরা স্টার পাওয়ারের তুল্যমূল্য বিচারে খানিকটা পিছিয়ে রয়েছেন শ্রাবন্তী, পায়েলদের থেকে। তাই বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই দলের অন্দরে ক্ষোভের জল্পনা ভেসে আসছিল। সেই জল্পনার আগুনে ঘি ঢালার কাজ করল রবিবার দোলের আসরে একফ্রেমে মদন মিত্রর সঙ্গে বিজেপির তিন তারকা প্রার্থীর ছবি।

এই ঘটনা নিয়ে তৃণমূল এবং বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েননি শ্রীলেখা মিত্রও। বাম ঘনিষ্ঠ এই অভিনেত্রী ভাইরাল ফেসবুক পোস্ট শেয়ার করে লেখেন- ‘বিজেমূলের দোল চলছে বাংলার ক্রাশের সঙ্গে। ভালই… চালিয়ে যান আপনারা’।

এরপরই ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে ময়দানে নামলেন বেহালা (Behala) পূর্বের পদ্ম-প্রার্থী পায়েল সরকার। সোশ্যাল ওয়ালে একটি ভিডিও পোস্ট করে সমালোচকদের শান্ত করার প্রচেষ্টা করেন অভিনেত্রী। তাঁর কথায়, “গতকাল দোল উৎসবের একটা ছবি নিয়ে আমার উপর অনেকের মনোক্ষুন্ন হয়েছে। তবে বলে রাখি, গত ৭০ বছর ধরে পশ্চিমবঙ্গে চলা রাজনৈতিক প্রতিহিংসার বলি হয়েছেন আমার অসংখ্য বাংলার ভাইবোনেরা। এখানে বিরোধী দলকে তাদের মতপ্রকাশ করতে দেওয়া হয় না। বিজেপি করার অপরাধে খুন হয়েছেন ১৪০ এর উপর কার্যকর্তা। তাঁদের ‘অপরাধ’ শুধুমাত্র তাঁরা বিজেপি করতো। ৭০ বছর ধরে চলা এই রাজনৈতিক প্রতিহিংসার অবসানের জন্য বিজেপির (BJP) সংগ্রাম চলছে। ১৪০ জন শহীদের রক্তের শপথ নিয়ে বলছি, তোমাদের রক্ত আমরা বৃথা হয়ে যেতে দেব না। গণতন্ত্রের পুনরুদ্ধারই হবে আমাদের প্রথম কাজ । ২মে বাংলায় বিজেপি সরকার গঠনের পর বিরোধী-শাসক একসঙ্গে মিলেমিশে থাকবে এইরকম বাতাবরণ পশ্চিমবঙ্গে তৈরি হবে। এই আশা নিয়েই সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।”

আরও পড়ুন: Filmfare Awards 2021: সেরা অভিনেতা ইরফান, সেরা ছবি ‘থাপ্পড়’,দেখুন তালিকা…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest