নয়া রূপে ক্যামেরার সামনে ‘ব্ল্যাক’-এর ছোট্ট মিশেল, আর একবার চিনে নিন তাঁকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: সঞ্জয় লীলা বনশালীর ছবি ‘ব্ল্যাক’ বলিউডের একটা মাইলস্টোন। দৃষ্টিহীন রানি মুখোপাধ্যায় আর অ্যালঝাইমারে আক্রান্ত অমিতাভ বচ্চনকে মনে রেখেছেন দর্শকেরা। তবে, সিনেমায় সবথেকে বেশি দাগ কেটেছিল ছোট্ট মেয়ে আয়েশা।

Ayesha Kapur 3

মিশেল ম্যাকনেলি অর্থাৎ রানি মুখোপাধ্যায়ের ছেলেবেলার চরিত্রটি করেছিল আয়েশা। হাত-পায়ের চলন, চোখের দৃষ্টি, সব কিছু দেখে কখনই মনে হয়নি যে সে একজন প্রফেশনাল নায়িকা নয়। ব্ল্যাক-এর পরে ২০০৯ সালে আরও একটি ছবি, ‘সিকন্দর’-এ অভিনয় করেছিলেন আয়েষা। এরপর বলিউডে বিশেষ দেখা যায়নি আয়েষাকে।১৪ বছর কেটে গিয়েছে। বড় হয়েছে সেই আয়েশা। সম্প্রতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে সে।

https://www.instagram.com/p/Byo_2FIFamV/

স্কুলের ক্লাস ও পড়ার ফাঁকে ‘ব্ল্যাক’-এ অভিনয় করেছিলেন আয়েষা। সেরা সহ অভিনেত্রী বিভাগে ‘ফিল্মফেয়ার’-সহ নানা পুরস্কার এসেছে তাঁর ঝুলিতে। পরে কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে কলাবিভাগে উচ্চশিক্ষা সম্পূর্ণ করেন তিনি।

https://www.instagram.com/p/BvSIVWZndMi/

আয়েষা থাকেন পুদুচেরির অরোভিল-এ। তবে কাজের সূত্রে মাঝে মাঝেই উড়ে যেতে হয় নানা দেশে। ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বহু দূরে তাঁর বিচরণক্ষেত্র। দেখভাল করেন নিজস্ব ব্যবসা, ‘আয়েষা অ্যাকসেসরিজ’। বড় বড় শহরের নামী বিপণিতে ঝলমল করে তাঁর ব্র্যান্ডের জিনিস। পাশাপাশি লেখালেখিও করেন তিনি। তাঁর ব্লগে ফ্যাশন, স্বাস্থ্য, লাইফস্টাইল এবং ভ্রমণ-সহ বিভিন্ন বিষয়ে লেখা থাকে। সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় তিনি।

https://www.instagram.com/p/BmpmXkZFVuI/

ইনস্টাগ্রামে তাঁর সাম্প্রতিক ছবি ঝড় তুলেছে। যোগশিক্ষার উপযোগিতা নিয়ে বেশ কিছু ছবি দিয়েছেন তিনি। অনুরাগীদের লাইক, কমেন্টের বন্যায় ভেসে গিয়েছে তাঁর ছবি ও পোস্ট। তাঁর ইন্সটাগ্রাম দেখলেই বোঝা যায়, অভিনয় না করলেও রীতিমত ফ্যাশনিস্তা হয়ে উঠেছেন তিনি।কখনও তিনি সমুদ্রের ধারে বিকিনিতে, কখনও আইফেল টাওয়ারের সামনে। বিভিন্ন ধরনের পোশাকে সাবলীল তিনি।

https://www.instagram.com/p/ByxiPF7lm89/

আয়েষার ইনস্টাগ্রাম হ্যান্ডল বলছে তিনি সিঙ্গল নন। অনেক দিন ধরে ডেট করছেন অ্যাডাম ওবেরয়কে। শোনা যায়, এর আগে তাঁর সম্পর্ক ছিল শাহিদ কপূরের সৎ ভাই এবং ‘ধড়ক’ ছবির অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে।

https://www.instagram.com/p/BsBQS_GHh5W/

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest