Bob Biswas trailer: Abhishek Bachchan's killer story wins hearts;

‘ববদা এই তো জীবন’, ঝাঁঝালো কায়দায় মুক্তি পেল অভিষেক বচ্চনের ছবির ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘বব বিশ্বাস’এর ট্রেলার। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বচ্চন। চোখে মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথে কাটা-পেতে আচরানো চুল, একেবারে সাদামাটা ভোলাভালা লুকে ছবিতে দেখা যাবে অভিনেতাকে। অথচ এই সাদামাটা লুকের পিছনে রয়েছে এক সিরিয়াল কিলারের আসল চেহারা।

বৃহস্পতিবারই জানান দিয়েছিলেন যে শুক্রবার ট্রেলার নিয়ে হাজির হবেন। কথা রাখলেন বববাবু থুড়ি অভিষেক বচ্চন। “নমস্কার, এক মিনিট!” চেনা সংলাপ। চেনা চরিত্র। তিনি ‘কাহানি’র বব বিশ্বাস (Bob Biswas)। তবে বদলেছে অভিনেতা। সুজয় ঘোষের ‘বব বিশ্বাস’ এবার অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। গত বছরই কলকাতায় এসে শুট করে গিয়েছেন জুনিয়র বচ্চন। ঠান্ডা মাথার এই খুনী কতটা সাংঘাতিক হতে পারে? পর্দায় সেই ম্যাজিক দেখার অপেক্ষাতেই ছিলেন দর্শকরা। জল্পনার অবসান ঘটিয়ে বব বিশ্বাস হালকা ঝলক দিলেন। আর তাতেই সরগরম নেটদুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

ছোট্ট ভিডিয়োতে লেখা, ‘আ কিলার অব আ স্টোরি’। নেপথ্যে হিন্দিভাষী এক ব্যক্তি। বলছেন, ‘‘বব বাবু, আপনার সম্ভবত মনে নেই, আপনি খুবই খারাপ এক জন মানুষ।’’ অভিষেকের স্ত্রীর ভূমিকায় অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ। তা ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে কাঞ্চন মল্লিক, দিতিপ্রিয়া রায়। রেড চিলিজ এন্টারটেনমেন্টের প্রযোজনায় সুজয়ের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি।

সুজয় ঘোষের ‘কাহানি’ ছবিতে বব বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। এক ভাড়াটে খুনির চরিত্রে নজর কেড়েছিলেন শাশ্বত। সেই হাড়হিম করা চরিত্রকে ভুলতে পারেনি মানুষ। কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ।। ‘নমস্কার, এক মিনিট…’ ছোট্ট একটি বাক্য- মুক্তি পেয়েছিল ছবির প্রথম ঝলক।

অন্যান্য গুরুত্নপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক, দিতিপ্রিয়া রায়। বব বিশ্বাসের প্রযোজনায় রেড চিলিস এন্টারটেনমেন্ট। ছবির একটি গান গেয়েছেন অনুপম রায়। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest