জন্মদিনে ‘সবচেয়ে বড় উপহার’ পেলেন অমিতাভ, কী জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৭৮-এ পা দিলেন বিগ বি। আজ তাঁর জন্মদিন। সকাল থেকে টুইটারে শুভেচ্ছা বার্তার বন্যা। আম জনতা থেকে বলিউড তারকা— প্রত্যেকেই নিজের মতো করে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ‘বার্থ ডে বয়’কে।

হৃতিক রোশন টুইটে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন অমিত আঙ্কল, সুস্থ থাকুন। সুখ ও শান্তি বিরাজ করুক আপনার জীবনে। আমার মতো লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ’। টুইট শেষে নিজেকে অমিতাভের ‘ফ্যান বয়’ হিসেবে উল্লেখ করেন নায়ক। ২০০১ সালে কর্ণ জোহরের ‘কভি খুশি কভি গম’ ছবিতে তাঁদের বাবা-ছেলের জুটি আজও সিনেপ্রেমীদের মনে উজ্জ্বল।

অভিনেত্রী পরিণীতি চোপড়াও আপ্লুত আজকের দিনটা দিন নিয়ে। টুইটবার্তায় লেখেন, ‘স্যর, আপনার মতো মানুষ এই পৃথিবী হয়তো আজ থেকে একশো বছর পরেও পাবে না। অনেক কিছু শেখার আছে আপনার কাছ থেকে। শুভ জন্মদিন। সুস্থ থাকুন, ভাল থাকুন’।  এ ছাড়াও অজয় দেবগণ, অনুষ্কা শর্মা, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফের মতো তারকারাও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অমিতাভকে।

এত মানুষের ভালোবাসা পেয়ে আপ্লুত স্বয়ং ‘লেজেন্ড’। আবেগমাখা একটি টুইটে জানান, যে ভালোবাসা তিনি সবার থেকে পেয়েছেন, এই জন্মদিনে তা-ই তাঁর ‘সবচেয়ে বড় উপহার’।

আরও পড়ুন: ICU-তে স্থানান্তর করা হল সৌমিত্র চট্টোপাধ্যায়কে, শুরু প্লাজমা থেরাপি

জুলাই মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। সেই সময় দেশ জুড়ে তাঁর মঙ্গলকামনায় পুজো-আচ্চা পর্যন্ত শুরু  করেন অনুরাগীরা। ২৩ দিনের যুদ্ধ শেষে বাড়ি ফিরে ফের কাজে নামেন বিগ বি। সুস্থ হয়ে ‘কউন বনেগা ক্রোড়পতি’র শ্যুট করেন অমিতাভ। এর পর প্রভাস এবং দীপিকার সঙ্গে এক ছবিতে দেখা যাবে তাঁকে।  গত শুক্রবার নিজেই সে কথা টুইট করে জানান তিনি।

এবার জন্মদিনটা একেবারেই অন্যরকম। পরিবর্তিত পরিস্থিতিতে নেই ‘জলসা’র সামনের চেনা ভিড়। মাঝরাতেও সকালের অপেক্ষায় বসে থাকা অনুরাগীরা নেই। কিন্তু করোনাজয়ী অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জীবনের রয়েছে বাবা হরিবংশ রাই বচ্চনের উপদেশ। তা সঙ্গী করে কর্মকেই জীবনের ধর্ম হিসেবে মেনেছেন তিনি। জন্মদিনের শুরুটাও তাই কাজের মধ্যেই কাটালেন।

 

শনিবার সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC) শুটিং করার পর মাঝরাত পর্যন্ত করছিলেন শোয়ের ডাবিং। সেই ছবিই টুইট করেছেন অমিতাভ। ক্যাপশনে লিখেছেন বাবার উপদেশ। “জীবন যতদিন রয়েছে ততদিনই সংগ্রাম”।

আরও পড়ুন: ‘ঢাক বাজা, কোমর নাচা’…আগমনীর কাউন্ট ডাউনের পুজোর গান নিয়ে হাজির টিম ‘সুইজারল্যান্ড’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest