NCB দফতরে হাজিরা অর্জুন রামপালের, মাদককাণ্ডে চাপ বাড়ছে অভিনেতার উপর, গ্রেফতার বন্ধু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের মাদকযোগের মামলায় আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে অভিনেতা অর্জুন রামপাল। এদিন এনসিবির মুম্বই সদর দফতর ব্যালাড এস্টেটের অফিসে সকাল ১১টা নাগাদ হাজিরা দেন এই বলিউড অভিনেতা। এর আগে, অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকেও দু’দফায় জেরা করা হয়।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে যত দিন যাচ্ছে, মায়ানগরীর একের পর এক তারকার মাদক যোগ উঠে আসছে। তাতেই নতুন সংযোজন অর্জুন। মাদক সংক্রান্ত একটি মামলায় গত ১৫ অক্টোবর গ্যাব্রিয়েলার ভাই এগিসিয়ালোস দেমেত্রিয়াদেসকে একটি মাদক মামলায় লোনাভালার একটি রিসর্ট থেকে গ্রেফতার করা হয়।

তার পর গত সোমবার মুম্বইয়ে অর্জুনের বাড়িতে তল্লাশি চালান এনসিবি আধিকারিকরা। সেখান থেকে ল্যাপটপ, মোবাইল এবং ট্যাবলেট-সহ একাধিক সামগ্রী বাজেয়াপ্ত করেন তাঁরা। অর্জুনের গাড়ির চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়। তার পর অর্জুন এবং গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান তদন্তকারীরা।

আরও পড়ুন: টিআরপি তালিকায় রানিমার হ্যাট্রিক, টক্কর মোহর, খড়কুটোর, লড়াইয়ে ফিরছে ‘কী করে বলব তোমায়’

সেই মতো বুধ এবং বৃহস্পতিবার, পর পর দু’দিন দক্ষিণ মুম্বইয়ের ব্যালার্ড এস্টেটে এনসিবি-র দফতরে হাজিরা দেন গ্যাব্রিয়েলা।অন্যদিকে আজ সকালে এনসিবির হাতে গ্রেফতার হলেন রামপালের ঘনিষ্ঠ বন্ধু পল বার্টেল, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

মিড-ডে সূত্রে খবর আজ অর্জুনকে হাজিরা দেওয়ার পাশাপাশি তাঁর বাড়ি থেকে উদ্ধার নিষিদ্ধ ওষুধের প্রয়োজনীয় নথি দেখাতে নির্দেশ দেওয়া হয়েছে। গত সোমবার অর্জুন রামপালের বাড়িত করে রেইড করে এনসিবির আধিকারিকরা। সেখান থেকে ১১টি বৈদ্যুতিন গ্যাজেট বাজেয়াপ্ত করা হয়েছে, সঙ্গে কয়েকটি নিষিদ্ধ ওষুধও নাকি বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর। কোন কোন নিষিদ্ধ ওষুধ উদ্ধার হয়েছে তা এনসিবির তরফে জানানো হয়নি।

তবে মিড-ডে’তে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে অর্জুনের বাড়ি থেকে উদ্ধার হওয়া ড্রাগ ‘আইএসআইএস ড্রাগ’ নামেও পরিচিত।২০১৮ সালে কেন্দ্রের তরফে এই ওষুধের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়, যেহেতু অ্যান্টি-টেরোরিস্ট স্কোয়াডের রিপোর্ট বলছে গ্লোবাল টেরর গ্রুপগুলি এই ওষুধকে এনার্জি বুস্ট করতে এবং চোট সারানোর কাজে ব্যবহার করে।

আরও পড়ুন: প্রথমবার একসঙ্গে জিৎ-মিমি, মুক্তি পেল রোম্যান্স আর অ্যাকশনে ভরপুর ‘বাজি’-র টিজার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest