Bollywood actor Armaan Kohli arrested from his Mumbai home in a drug case

মাদক-কাণ্ডে মুম্বইয়ের বাড়ি থেকে গ্রেফতার বলিউড অভিনেতা Armaan Kohli

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের ‘ব্যাড বয়’ আরমান কোহলি। কখনও নিজের বদমেজেজের জন্য তো কখনও বিতর্কিত মনতব্য করার জন্য বারবার খবরে এসেছেন তিনি। তবে এবার বেশ বড় অপরাধের সঙ্গে তাঁর নাম জড়াল। শনিবার রাতে আরমানের বাড়ি থেকে উদ্ধার হয় মাদক। তারপর তাঁকে তখনই জেরার জন্য নিয়ে যাওয়া হয় মুম্বইতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র দফতরে। রবিবার সকালে তাঁকে গ্রেফতার করল এনসিবি। আজ তাঁকে তোলা হবে দায়রা আদালতে।

মুম্বইয়ের মাদক পাচার চক্রের হদিশ পাওয়ার জন্য ‘রোলিং থান্ডার’ অপারেশন করছে এনসিবি। তাতে গ্রেফতার হওয়া বেশ কয়েক জনকে জিজ্ঞাসবাদ করেই মাদকচক্রে বলিউড-যোগ এবং আরমানের নাম প্রকাশ্যে আসে। শনিবার সেই সূত্রে আরমানের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছিল এনসিবি। সেখানেই অভিনেতার বাড়ি থেকে মাদক দ্রব্য উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় মুম্বইয়ে এনসিবির দফতরে। এনসিবি-র মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, জেরায় অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল ওই মাদক তাঁর কাছে কী ভাবে এল? তবে সে প্রশ্নের কোনও সন্তোষজনক জবাব তদন্তকারীদের দিতে পারেননি আরমান। তাতেই তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেন গোয়েন্দারা।

আরমানের বাড়িতে কত পরিমাণে মাদক পাওয়া গিয়েছে, বা তাঁর সঙ্গে বলিউডের আর কোনও নাম জড়িয়েছে কি না তা অবশ্য স্পষ্ট করেনি এনসিবি। এনসিবি-র ডিরেক্টর সমীর বলেছেন, ‘‘আরমানকে মাদক আইনে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ পর্ব এখনও চলছে। আপাতত এর বেশি কিছু বলা যাচ্ছে না। শীঘ্রই এ বিষয়ে বাকি তথ্যও জানানো হবে।’’

আরও পড়ুন: ‘Y’ দিয়েই শুরু, যশের সঙ্গে মিলিয়েই সন্তানের নাম দিলেন নুসরত

বিগ বস-এর সপ্তম সিজনের প্রতিযোগী ছিলেন আরমান। বলিউডে ‘জানি দুশমন’, ‘এলওসি: কারগিল’, ‘প্রেম রতন ধন পায়ো’-সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তার কেরিয়ারে হিট ছবির সংখ্যা বেশ কম। ২০১৩ সালে ‘বিগ বস’-এর সপ্তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পর বিতর্কে জড়ান। সহ প্রতিযোগীকে শারীরিক হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হয় আরমানকে। ‘বিগ বস’-এ বলিউড অভিনেত্রী কাজলের বোন তানিশার সঙ্গে ঘনিষ্ঠতাও হয় আরমানের।

প্রসঙ্গত এনসিবি-র এই রোলিং থান্ডার অভিযানে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে সাত জনকে। যার মধ্যে একজন টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিত। এ ছাড়া দু’জন নাইজিরিয়ার বাসিন্দাকেও গ্রেফতার করেছেন এনসিবির গোয়েন্দারা।

আরও পড়ুন: কেজরির আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন Sonu Sood! অভিনেতার নয়া পদক্ষেপে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest