Bollywood actor Mouni Roy going act in Ankush’s upcoming movie Mirza

Mouni Roy: বাংলা সিনেমায় পা দিতে চলেছেন, নায়ক কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছোট পরদা দিয়ে শুরু করলেও, একের পর এক বলিউড ছবিতে কাজ করে নিজের আলাদা পরিচিতি গড়েছেন মৌনি রায়। তবে তিনি বাংলারই মেয়ে। আলিপুরদুয়ারেই বড় হয়ে ওঠা। সেখান থেকে মুম্বই। মৌনির অনেক ভক্তই হয়তো মনে মনে ভাবতেন, কেন টলিউডে দেখা যায় না এই অভিনেত্রীকে! সেই আশাই এবার পূরণ হতে চলেছে। কারণ খুব জলদি বাংলা সিনেমার জগতে পা রাখবেন মৌনি।

শোনা যাচ্ছে অঙ্কুশের আগামী ছবি ‘মির্জা’-য় একটি গানে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই নায়িকার কাছে ফোন গেছে প্রযোজনা সংস্থার তরফ থেকে। তবে সত্যিই কী এই ছবিতে সাইন করছেন তিনি, তা এখনও নিশ্চিত জানা যায়নি। বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে অঙ্কুশের এই ছবি। মাস দেড়েক আগেই রিলিজ করেছে ‘মির্জা’র টিজার।

আরও পড়ুন: Deepika Padukone: হাসপাতালে ভর্তি দীপিকা পাড়ুকোন, কী হল নায়িকার

টিজার থেকেই মির্জার লুকে ঝড় তুলেছেন অঙ্কুশ হাজরা। অ্যাকশনে ভরপুর এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউডের সুমিত সাহিল। ‘ম্যায় হু না’ ছবিতে নজর কেড়েছিলেন এই জুটি, তবে সেখানে তাঁরা ছিলেন অভিনেতা, এবার ছবির পরিচালক তাঁরা। এই প্রথম বাংলা ছবি পরিচালনা করবেন এই জুটি।

এই সিনেমায় ভিলেন চরিত্রে অঙ্কুশের বিপরীতে আছেন বলিউডের অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য। তাঁর চরিত্রের নাম সুলতান। দিব্যান্দু ইতিমধ্যেই সেকরেড গেমস, দিল্লি ক্রাইম, মির্জাপুর ২, মহারানি ২, রকেট বয়েজের মতো ওয়েব সিরিজে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। মনসুন ওয়েডিং, মকবুল, অব তক ছপান্ন, ব্ল্যাক ফ্রাইডের মতো সিনেমাতেও কাজ করেছেন। অঙ্কুশ ও দিব্যেন্দু ছাড়াও এই ছবিতে আরেক বিশেষ চরিত্রে থাকবেন শোয়েব কবীর। তবে অঙ্কুশের নায়িকা কে হবেন, তা এখনও খোলসা করেনি টিম। অনেকেই ভাবছেন নায়কের বান্ধবী ঐন্দ্রিলাই হয়তো পাবে সেই সুযোগ।

আরও পড়ুন: Arun Bali : চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা, আজই মুক্তি পেল তাঁর শেষ ছবি ‘গুডবাই’

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest