বিকিনি, সমুদ্র ও এক ঝাঁক বলি সুন্দরী… উষ্ণতা বাড়ছে ইনস্টাগ্রামে, দেখুন ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হিনা খান (Hina Khan) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেই সঙ্গে মডেল। হিনা সব সময় তাঁর ফ্যাশনের জন্য চর্চায় থাকেন। সাহসী পোশাকে তাঁকে নানা সময় ফটোশ্যুট করতে দেখা যায়। বি-টাউনের পছন্দের ডেস্টিনেশন হয়ে দাঁড়িয়েছে মালদ্বীপ । একের পর এক তারকারা এই জনপ্রিয় বিচ ট্যুরিস্টস্পটে ভিড় জমাচ্ছেন । বাদ গেলেন না হিনাও ।

মনোরম আবহাওয়া, দিগন্ত বিস্তৃত নীল জলরাশি, সমুদ্রের সঙ্গে লীন হয়ে যাওয়া আকাশ, বিলাসবহুল রিসর্ট আর ঠিক তাঁর মাঝখানে স্বপ্ন সুন্দরী । দুধ সাদা স্যুইমস্যুটে হিনা’কে যেন মায়াবী লাগছে । আর তার সঙ্গে হিনার আকর্ষণীয় ফিগারের মারাত্মক কম্বিনেশন তো রয়েইছে ।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া কাঁপানো নাম কবিতা কৌশিক ৷ বিকিনি পরে সমুদ্র সৈকতে ঝড় তুলছেন তিনি। শরীর যখন মনের কথা বলে ঠিক তখনই শরীরী হিল্লোলের ছবি পোস্ট করেন তিনি।

আরও পড়ুন: তৈরি হল ইতিহাস, অস্কারে প্রথমবার সেরা অভিনেতার মনোনয়নে পেলেন কোনো মুসলিম তারকা

কীভাবে অনুরাগীদের নজরের কেন্দ্রবিন্দুতে থাকা যায় সেই শিল্পটা খুব ভাল করে রপ্ত করে ফেলেছেন সানজিদা শেখ। ইনস্টাগ্রামে তাঁর একের পর এক উষ্ণতার ঝলকই বলে দেয় সেটা। তবে এবার তিনি যে ছবি শেয়ার করেছেন তা দেখে তাজ্জব তাঁর ফ্যানরাও। একটি কালো কাঁচুলীতে জলে আগুন ধরিয়ে হাজির হয়েছে ৩৬ বছর বয়সী এই তারকা। আর সেই ছবি দেখেই তাঁর অনুরাগীদেও তো চোখ কপালে! সাম্প্রতিক একটি ফটোশুট থেকেই এই ঝলক ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বলিউডের এই সেক্সি, ষ্টার অভিনেত্রী।

শরীরী আবেদনের নেশা জড়ানো এই ছবির ক্যাপশনে সানজিদা দিয়েছেন শুধু এককুচি ‘সবুজ হৃদয়’। ‘গ্রিন হার্ট’ ইমোজি চোখ টেনে নিলেও ‘এলাম, দেখলাম, জয় করলাম’-এর আসল গল্প বলছে তাঁর ছবি।

নিয়মিত সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি পোস্ট করে থাকেন বাণী কাপুর। তাঁর নতুন ছবিতে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াল।

বলিউড অভিনেত্রী আদাহ শর্মা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন, তাঁর রূপে যেন আগুন ঝরছে বারেবারে৷শরীরের উপরে ভাগে শুধুই জুঁইয়ের মালা দিয়ে লজ্জা নিবারণ করেছেন আদাহ ৷তাঁর মজার চুলের স্টাইলের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷

 

আরও পড়ুন: ‘দিদি হুইল চেয়ারে, দিলীপ ঘোষ ভ্যানিটি কারে!’ রাজ্য বিজেপি সভাপতিকে বিঁধলেন দেবলীনা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest