Bollywood actress Swara Bhasker marries social activist Fahad Ahmad

Swara Bhasker: সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে বিয়ে করলেন স্বরা ভাস্কর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেকদিন ধরেই শোনা যাচ্ছি সমাজবাদী পার্টির স্টেট ইউথ প্রেসিডেন্ট ফাহাদ আহমেদের প্রেমে পড়েছেন অভিনেত্রী। সেই প্রেমকেই মান্যতা দিলেন তাঁরা। আদালতে স্পেশাল অ্যাক্ট ম্যারেজে আইনি মতে বিয়ে করেন স্বরা।তাঁদের প্রেমের পুরো জার্নি নিয়ে একটি ইমোশনাল ভিডিয়ো পোস্ট করেন স্বরা। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে ৬ জানুয়ারি আইনি বিয়ে সেরেছেন অভিনেত্রী।

সবাইকে চমকে দিয়ে বৃহস্পতিবার রেজিস্টারের ঘরের বাইরের বিয়ের সেই ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন স্বরা।সরকার বিরোধী আন্দোলনে গিয়েই প্রথমবার পরিচয় হয়। সেখান থেকেই প্রেম। তাঁদের প্রেমের সূত্রধর এক ছোট্ট মার্জার, নাম তার গালিব।

 

View this post on Instagram

 

A post shared by Swara Bhasker (@reallyswara)

আইনি বিয়ের সেই ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিয়ে ‘তনু ওয়েড্‌স মনু’র অভিনেত্রী লেখেন, “অনেক সময় আমরা এমন কিছু খুঁজি যা চোখের সামনেই থাকে, কিন্তু আমরা দূরে খুঁজতে থাকি। আমরা ভালবাসা খুঁজছিলাম। কিন্তু খুঁজে পেলাম বন্ধুত্ব। তার পর একে অপরকে খুঁজে পেলাম। আমার মনে তোমাকে স্বাগত ফাহাদ। এখানে অনেক শোরগোল, কিন্তু এই মন তোমার।”

একসময় বলিপাড়ায় ছিল অন্য গুঞ্জন। অনেকেই মনে করেছিলেন লেখক হিমাংশু শর্মার সঙ্গে প্রেমে জড়িয়েছেন স্বরা। স্বরার বিয়ের খবর ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতা অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest