সোনমকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন অনিল কাপুর, শেয়ার করলেন বিয়ের ভিডিও, দেখুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: সোনম কাপুর বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। শুধু তাই নয় তিনি অভিনেতা অনিল কাপুরের মেয়ে। সোনম তাঁর স্টাইল ও ফ্যাশনের জন্যও জনপ্রিয়। দু’বছর আগে আজকের দিনে তিনি বিয়ে করেন আনন্দ আহুজাকে। আজ তাঁর বিয়ের দু’বছরের বিবাহবার্ষিকী।

আজকের দিনে বাবা অনিল কাপুর মেয়ের বিয়ের স্মৃতি আর একবার উসকে দিলেন সোশ্যাল মিডিয়ায়। সোনমের বিয়ের ভিডিও শেয়ার করলেন তিনি ইনস্টাগ্রামে। ভিডিও শেয়ার করে মেয়ে জামাইকে শুভেচ্ছা জানালেন অনিল কাপুর। লিখলেন, ” তোমার জীবনে ভালবাসা আর খুশি ভরে থাকুক। যেভাবে আমাদের জীবনকে খুশিতে ভরিয়েছো তুমি, সেভাবেই সব সময় খুশি থাক তুমি।” বাবাকে এই পোস্টে ভালবাসা জানিয়েছেন অভিনেত্রীও। যদিও লকডাউনের জন্য তাঁরা আজকের দিনটিকে এক সঙ্গে সেলিব্রেট করতে পারছেন না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশন থেমে থাকলো না।

আরও পড়ুন:রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, ভাইরাল ছবির প্রথম ঝলক

https://www.instagram.com/p/B_6n3V8h5Y_/

তবে অনিল-কন্যার বিবাহবার্ষিকী যতই লকডাউনের মধ্যে কাটুক না কেন, নেট জনতা কিন্তু শাহরুখ, সলমনের নাচ নিয়ে বেজায় মত্ত। শাহরুখ খানের ফ্যান ক্লাবের তরফে বেশ কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দেখা যায়, সোনম-আনন্দের বিয়ের রিসেপশন পার্টিতে অনিল কাুরের সঙ্গে পায়ে পা মিলিয়ে নাচছেন শাহরুখ খান। আবার কখনও শাহরুখের সঙ্গে সলমনকেও নাচতে দেখা যায়। 

আরও পড়ুন: ‘মোর ভাবনারে’ নেচে ভারচুয়াল রবীন্দ্রজয়ন্তী পালন মিথিলার

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest