মুখ পুড়ল কঙ্গনার! সুশান্তের মৃত্যুতে স্বজনপোষণ তত্ত্ব খারিজ অঙ্কিতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বারবারই উঠে আসছিল ‘স্বজনপোষণ’-এর তত্ত্ব। তবে প্রাক্তন প্রেমিকের মৃত্যুর ঘটনায় স্বজনপোষণের তত্ত্ব একপ্রকার খারিজ করে দিলেন অঙ্কিতা লোখান্ডে! তাঁর সাফ বক্তব্য, ”করণ জোহরের কথা বলতে পারবো না, তবে একতা কাপুর, সঞ্জয়লীলা বনশালি, আদিত্য চোপড়া সবসময়ই সুশান্তের পাশেই ছিলেন।”

সুশান্তের সঙ্গে অঙ্কিতার আলাপ অভিনেতার জীবনের প্রথম কাজ ‘পবিত্র রিস্তা’-র সেটে! অর্থাৎ, সুশান্তকে তাঁর কেরিয়ারের প্রথম দিন থেকেই চেনেন অঙ্কিতা! সাক্ষী থেকেছেন সুশান্তের স্টার হয়ে ওঠার প্রতিটা দিনের! এবার সেই অঙ্কিতাই স্পষ্ট জানালেন, একতা কাপুর, সঞ্জয়লীলা বনশালি, আদিত্য চোপড়া সবসময়ই সুশান্তের পাশে থেকেছেন, কোনও নেপোটিজম করেননি! অঙ্কিতা জানালেন, ” নেপোটিজম বা ক্যাম্প সব জায়গাতেই থাকে! কিন্তু তার প্রভাব সুশান্তের ওপর কখনও পড়েনি। একতা কাপুর ওকে অনেকগুলো ছবির অফার দেন। দু’জনের মধ্যে খুব সুন্দর সম্পর্ক ছিল।” একতা কাপুর আর সুশান্তের সম্পর্ক নিয়ে অঙ্কিতা আরও জানান, ” সুশান্ত ‘পবিত্র রিস্তা’ ছেড়েছিল কারণ ও ছবি করতে চাইছিল এবং একতা ম্যাম ওকে অনুমতিও দেন। ”

আরও পড়ুন: ভারতীয় সেনা নিয়ে সিনেমা বানাতে গেলে লাগবে প্রতিরক্ষা মন্ত্রকের বিশেষ অনুমতি, নির্দেশিকা মন্ত্রকের

যশ রাজ ফিল্মস-এর কর্ণধার আদিত্য চোপড়া সম্পর্কে অঙ্কিতা বলেন, ” আদিত্য চোপড়া সবসময় সুশান্তের পাশে থেকেছেন। উনি ওকে সরাসরি ফোন করতেন। সুশান্ত সবসময় ওর সমস্যা আদিত্য চোপড়ার সঙ্গে শেয়ার করত।আদি স্যার যদি কখনও ফোন ধরতে না পারতেন, ওইদিনই আবার কল ব্যাক করতেন। আমি এগুলো সামনে থেকে দেখেছি, তাই মনে আছে।”

প্রাক্তন প্রেমিকের মৃত্যুর ঘটনায় স্বজনপোষণের তত্ত্ব উড়িয়ে দিয়ে সঞ্জয়লীলা বনশালি প্রসঙ্গে অঙ্কিতা জানান, ” সঞ্জয় স্যর আমায় এবং সুশান্তকে অনেক ছবির প্রস্তাবই দিয়েছিলেন। আমি করিনি, কারণ আমার ব্যক্তিগত কিছু সমস্যা ছিল। সুশান্ত করেনি, কারণ ওরও নিজের কিছু সমস্যা ছিল। কিন্তু সঞ্জয় স্যর সবসময় আমাদের প্রতিভার ওপর বিশ্বাস রেখেছেন। আমরাই বরং বোকা ছিলাম যে কাজগুলো করিনি। যখন আমি সুশান্তের সঙ্গে ছিলাম, তখন সঞ্জয় স্যার ওকে একটা ছবির অফার দেন, কিন্তু ও না করে। আমি এই কথাগুলো এত দৃঢ়ভাবে বলতে পারছি, কারণ সেইসময় সুশান্তের জীবনে তো আমি ছিলাম। ওর কখন কী হচ্ছে, না হচ্ছে, সবটাই তো আমি নিজের চোখে দেখেছি!”

করণ জোহর প্রসঙ্গে অঙ্কিতা বলেন, ”ওনার কথা বলতে পারবো না, কারণ, সুশান্ত যখন করণ জোহরের ছবি করছিল, আমি তখন ওর সঙ্গে ছিলাম না। ততদিনে বিচ্ছেদ হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Raat Akeli Hai review: একলা রাতে রহস্যের সমাধান করুন জটিল যাদবের সাথে, দেখুন ভিডিও

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest