জলের তলায় অন্তরঙ্গ সারা-বরুণ! সমালোচনা সত্ত্বেও নজর নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইউটিউবে মুক্তি পেয়েছে ‘কুলি নং 1’-এর অফিসিয়াল ট্রেলার। ট্রেলারটি মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা এখন গোবিন্দা- করিশমা ও বরুণ-সারার তুলনা করতে ব্যস্ত। এই ফিল্মটি গোবিন্দা ও করিশমা কাপুর অভিনীত ‘কুলি নং 1’-এর রিমেক। 1995 সালে নির্মিত ‘কুলি নং 1’ ফিল্মটির জনপ্রিয়তা এত বছর পরেও এতটুকু টাল খায়নি।

এখনও ‘কুলি নং 1’-এর ‘ ম্যায় তো রাস্তে সে যা রহা থা’ গানটি তুমুল জনপ্রিয়। এই ফিল্মের পরিচালক ছিলেন ডেভিড ধাওয়ান। সম্প্রতি ডেভিড ধাওয়ান ফিল্মটির রিমেক করার সিদ্ধান্ত নেন। গোবিন্দার চরিত্রে বরুণ ধাওয়ান ও করিশমার চরিত্রে সারা আলি খানকে কাস্ট করা হয়। রিমেক ‘কুলি নং 1’ ডেভিড ধাওয়ান-এর কেরিয়ারের 45 নং ফিল্ম হতে চলেছে।ইউটিউবে ট্রেলারটি মুক্তি পাওয়ার সঙ্গেই নেটিজেনদের একাংশ অসন্তোষ প্রকাশ করেছেন।

আরও পড়ুন: সেন্সর বোর্ডের কাঁচি, ‘ইন্দু কি জওয়ানি’ থেকে বাদ দিল্লিতে নারী নিগ্রহের উপর সংলাপ

তবে এই সব কিছু এক পাশে সরিয়ে রেখে আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবির ট্রেলারে সারা আর বরুণের জলের তলায় ঠোঁটঠাসা চুমু! বোঝাই যাচ্ছে সাফ- নতুন যুগের দাবি মেনে ছবি হিট করানোর সব উপাদানই ডেভিড ধাওয়ান মেনে চলেছেন!

কুলি নং 1’-এর রিমেকের মাধ্যমে বলিউডে কামব্যাক করছেন কিংবদন্তি কমেডিয়ান অভিনেতা জনি লিভার। দীর্ঘ অনুপস্থিতির পর জনি লিভার-এর অভিনয়ের সেকেন্ড ইনিংস শুরু হতে চলেছে এই ফিল্মের মাধ্যমে।

আরও পড়ুন: নতুন পথ চলা শুরু শ্রাবন্তীর, ফিরছেন নতুন চমক নিয়ে …

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest