মনে পড়ছে ‘প্রাক্তন’ রণবীরকে, ইয়ে জাওয়ানি’র ছবি পোস্ট করে জানালেন দীপিকা

মুম্বই: ৭ বছর দেখতে দেখতেই কেটে গিয়েছে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির(Yeh Jawani Hai Deewani)৷ সিনেমার ফার্স্ট লুক টেস্টের ছবি পোস্ট করে মনে করিয়ে দিলেন দীপিকা৷ 

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন-একটা সময় বি-টাউনের জুটি ছিলেন তাঁরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ভেঙে গিয়েছে সেই সম্পর্ক। এখন রণবীর সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছেন ডীপ্পী,অন্যদিকে আলিয়ার সঙ্গেই রণবীর কাপুরের জমজমাট প্রেম সম্পর্ক। তবুও স্মৃতি সততই মধুর! রবিবার সাত বছর পূর্ন করল ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির মুক্তি। রণবীর-দীপিকা জুটির দ্বিতীয় ছবি। সেই ছবির লুক টেস্টের অদেখা ছবি এদিন প্রকাশ্যে আনলেন দীপিকা পাড়ুকোন।

https://twitter.com/deepikapadukone/status/1267003689757261824

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি প্রসঙ্গে এদিন দীপিকা লেখেন, ‘আমাদের প্রথম লুক টেস্ট.. স্মৃতি হয় একদম মিষ্টির বাক্সের মতো..একবার খুললে শুধু একটা টুকরো খেয়ে শান্তি হয় না-নয়না তলওয়ার’। ছবিতে এটাই ছিল দীপিকার চরিত্রের নাম।

আরও পড়ুন: ফের চর্চায় বঙ্গতনয়া রিয়া সেন, টপলেস ছবিতে চড়াচ্ছেন উষ্ণতার পারদ…

এই ছবিতে ফুটে উঠেছিল এক্কেবারে নিউ এজ রোম্যান্সের গল্প।রণবীর-দীপিকার ব্রেক-আপ পর্বের পরবর্তী সময়ের ছবি ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি। বাস্তব জীবনের এই দুই প্রাক্তন প্রেমিকের অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখলে তাঁদের পেশাদারিত্বের তারিফ না করে সত্যি থাকা যায় না। 

https://www.instagram.com/p/CA1srVQljZ8/

রণবীর-দীপিকা জুটির প্রথম ছবি বচনা ইয়ে হাসিনো। সেই ছবির সেটেই শুরু রণবীর-দীপিকার বহুচর্চিত প্রেম।কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ইতি পড়ে! শোনা যায় দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন রণবীর। এরপরই সম্পর্ক ভেঙে ফেলার সিদ্ধান্ত নেন দীপিকা।

https://www.instagram.com/p/CA2XsZlFGxB/

ব্রেক-আপের চার বছর পর বন্ধু অয়ন মুখোপাধ্যায় এই প্রাক্তন জুটিকে এক করেন ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে। ফিল্মে গুরুত্বপূর্ন ভূমিকায় অভিনয় করেন কালকি কোয়েচলিন এবং আদিত্য রয় কাপুরও।

1029233 Wallpaper2

আরও পড়ুন: জনপ্রিয়তায় সলমন খানকে টেক্কা দিলেন সোনু সুদ, বলছে সাম্প্রতিক Google Trends

Gmail 3