ইনস্টাগ্রামে ভক্তসংখ্যা ৫ কোটি! বিরাট,প্রিয়াঙ্কার পর এই কীর্তি ছুঁলেন দীপিকা

এতদিন হিট সিনেমা, ব্লকবাস্টার এবং তাঁক অসামান্য অভিনয় দক্ষতার জন্য প্রচুর পুরস্কার, সম্মান এসেছে ঝুলিতে। নিজের কৃতিত্ব আর প্রতিভাতেই তিনি বলিউডে তাঁর আসন পাকা করে নিয়েছেন। এমনকী কাজ করেছেন হলিউডেও। তিনি হলেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি অভিনেত্রীর মুকুটে যুক্ত হল আরও একটি নতুন পালক। তাঁর ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা ছাড়াল ৫ কোটি।

তৃতীয় ভারতীয় হিসাবে এই নজির গড়লেন দীপিকা পাড়ুকোন। ফলোয়ার সংখ্যার বিচারে দীপিকার আগে রয়েছেন একমাত্র বিরাট কোহলি এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। দীপিকার এই নয়া কীর্তিতে উচ্ছ্বসিত ভক্তরা। বিভিন্ন ফ্যানপেজ গুলোর তরফে ‘ডীপ্পী’কে শুভেচ্ছা জানানো হয়েছে, নায়িকা নিজেও অভিবাদন জানিয়েছেন ভক্তদের প্রতি।কারণ তাঁদের ভালোবাসা আর সমর্থন ছাড়া এই মাইলস্টোন ছোঁয়া সম্ভব হত না। ইনস্টা স্টোরিতে দীপিকা লেখেন, ‘কৃতজ্ঞ’।

আরও পড়ুন: ফের #METOO অভিযোগ টলিউডে, যৌনতার বদলে সিনেমায় সুযোগ করিয়ে দেওয়ার অভিযোগ নামী পরিচালকের বিরুদ্ধে

নানা সময়ে তাঁর সোশ্যাল মিডিয়ায় অবসাদ, মন খারাপ ইত্যাদি বিষয়ে অনেক কথা বলেছেন তিনি। সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁর অভিজ্ঞতা। কথা বলেছেন তাঁর প্রেমজীবন এবং ভালোবাসা নিয়ে। সবাই তাঁর কথা শুনেছে, তাঁকে বিশ্বাস করেছে এটাই তাঁকে আরও উজ্জীবিত করেছে। দিপীকা আরও জানান, সোশ্যাল মিডিয়া মানুষের মনে অনেক প্রভাব ফেলে। তাই এর যথাযথ ব্যবহার হওয়া প্রয়োজন।

দীপিকাকে শেষবার রুপোলি পর্দায় দেখা গেছে মেঘনা গুলজারের ছপাক ছবিতে। করোনা সংকটে স্থগিত হয়ে যায় দীপিকার ৮৩-র মুক্তি। ক্রিমমাসে বড়ো পর্দায় হাজির হচ্ছে এই ছবি। যেখানে ফের একবার জুটিতে দেখা যাবে রণবীর-দীপিকাকে। ছবি পরিচালনায় কবীর খান।

আরও পড়ুন: পরবর্তী ছবির শুটিং দ্রুত শেষ করতে মরিয়া, একটা গোটা ফ্লোর বুক করলেন সলমন