Site icon The News Nest

Bollywood Gossip: আরবাজের সঙ্গে থাইল্যান্ডে পার্টিতে মজে আমিশা, প্রেম করছেন নাকি?

ARBAZ

‘গদর ২’-এর সাফল্যের পর ফের প্রচারের আলোয় ফিরেছেন আমিশা প্যাটেল । নিন্দকেরা অবশ্য বলছেন, এখন মাটিতে পা পড়ছে না অভিনেত্রীর। এ বার নাকি সলমন খানের ভাই আরবাজ খানের প্রেমে পড়েছেন আমিশা। তাইল্যান্ডে একটি নাইট ক্লাবে দেখা গেল তাঁদের।

কালো স্বল্প দৈর্ঘ্যের বডিকন পোশাকে অমিশা। ছাই রঙা স্যুট পরেছেন আরবাজ়। একে অন্যের হাত ছাড়ছেন না তাঁরা। হাতে হাত রেখেই প্রবেশ করলেন সেখানে। বেশ খানিক ক্ষণ একসঙ্গে পার্টি করেন তাঁরা। অমিশার ‘গদর ২’ ছবির ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানের ছন্দে পা মেলালেন তাঁরা। শোনা যাচ্ছে, নাইটক্লাবের উদ্বোধনেই সেখানে যাওয়া। কিন্তু তাঁদের ছবি দেখে নেটাগরিকদের ধারণা, হয়তো প্রেমে পড়েছেন আরবাজ-আমিশা।

বহুদিন ধরেই সিঙ্গল রয়েছেন আমিশা। ‘গদর ২’-পর বলিউডে তাঁর খুব একটা ছবি নেই। অন্যদিকে, আরবাজের প্রযোজনা সংস্থা বেশ জমেই উঠেছে। ১৯৯৮ সালে মালাইকা আরোরার সঙ্গে বিয়ে হয় আরবাজ খানের। ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথাও ঘোষণা করেন তাঁরা। এবং অফিসিয়ালি ডিভোর্স হয় ২০১৭ সালের ১১ মে। এরপর আরবাজের নাম জড়ায় ইটালির মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে। সেই সম্পর্কও তলানিতে গিয়ে ঠেকেছে। নিন্দুকরা বলছেন, দুজনেই যখন সিঙ্গল, তখন থাইল্যান্ডের সৈকতে হোক না ‘কহো না পেয়ার হ্যায়’!

Exit mobile version