International Kissing Day 2020: বলিউডের যে তারকারা প্রকাশ্যেই চুম্বন করেছেন একে অপরকে, দেখুন ছবি…

আজ আন্তর্জাতিক চুম্বন দিবস । চুম্বনের অনেক রকম নাম । নামের সঙ্গে সঙ্গে যেন পাল্টে যায় তাঁর মাধুর্য্যও । ছোটদের হামি থেকে শুরু করে প্রেমের চুমু পর্যন্ত, এক কথায় চুম্বন ভালবাসারই আরেক প্রতীক । গোটা বিশ্বই আজ বড় সঙ্কটজনক পরিস্থিতির মুখোমুখি । অসহায় মানুষ চেষ্টা করছে সেই কঠিন বাস্তবের মুখোমুখি দাঁড়াতে । এমন পরিস্থিতিতে চুম্বনের যাদু ছড়িয়ে দিন সকলের মধ্যে । ছোট-বড় ভালবাসার মানুষগুলোকে আরও খানিকটা নিজের করে নিন ।

বি-টাউনের সেলেবরাও কিন্তু এ বিষয়ে কম যান না । চুমুর প্রতীক একে অপরের শরীরে প্রকাশ্যেই এঁকে দিয়েছেন তাঁরা । সেই বলি তারকাদের তালিকায় কারা রয়েছেন, দেখে নেওয়া যাক এক নজরে–

Ranbir Kapoor kisses Alia Bhatt and Vicky Kaushal before receiving Filmfare best actor award for Sanju. Watch

রণবীর কাপুর-আলিয়া ভাট- তাঁদের সম্পর্ক এখন বি-টাউনের সবচেয়ে আলোচিত রিলেশনশিপ গুলোর মধ্যে একটা । রণবীর-আলিয়া নিজেরা প্রেমের কথা কখনও স্বীকার না করলেও হাবেভাবে, কাজে, ইঙ্গিতে তা সকলকে বুঝিয়েই দিয়েছেন । অ্যাওয়ার্ড ফাংশনে তাঁদের এই প্রকাশ্য চুম্বনই তার প্রমাণ ।

আরও পড়ুন: রহস্যে ভরপুর! আসছে সৃজিতের নয়া ওয়েব সিরিজ় ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’

deepika 4120919 m

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন- বলিউডের সবচেয়ে লভিং কাপল সম্ভবত এঁরাই । দুই এক নম্বর নায়ক-নায়িকা যখন একসঙ্গে সংসার পাতেন, তখন তাঁদের সংসারটাও বোধহয় এক নম্বর হয়ে ওঠে । সে প্রমাণ মাঝে মধ্যেই দেন বাজিরাও-মস্তানি । সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয় তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি।

kareenasaifkissbday

সইফ আলি খান-করিনা কাপুর- নবাব আর বেগমজানের প্রেম তো বলিপাড়ার বিখ্যাত প্রেমগুলোর মধ্যে একটা হয়ে থাকবে । সইফিনার জুটি তাঁদের সম্পর্কের মতোই সুন্দর ।

AbhiAsh

অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাই বচ্চন- প্রেমে যে বয়সটা কোনও ব্যাপারই নয় তা এঁরা বুঝিয়েছেন । বয়সে ছোট অভিষেকের সঙ্গে রাই সুন্দরীর রোম্যান্স দেখলে ভাল না বেসে থাকা যায় না ।

This picture of Anushka Sharma kissing Virat Kohli will make your day

বিরাট কোহলি-অনুষ্কা শর্মা- একজন মাঠে ছক্কা হাঁকান, অন্যজন পর্দায় । এ দেশে প্রথম সফলভাবে স্বপ্নের বিয়ের প্রবর্তক সম্ভবত এঁরাই । আর তাঁদের প্রেমও যেন স্বপ্নের মতো ।

priyanka nick kiss 1.png?cHHNfUBC

নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া- তাঁরা মজে থাকেন তাঁদের জগতেই । ১০ বছরের ছোট নিকের গলায় মালা দেওয়ার সময় ঘরে বাইরে প্রিয়াঙ্কাকে নিয়ে গুঞ্জন কম ওঠেনি । কিন্তু সে সবে পাত্তাও দেননি পিগি চপস ।

আরও পড়ুন: ঘোষণার পরও আটকে গেল লকডাউন পরবর্তী প্রথম বাংলা ছবির শুটিং