International Kissing Day 2020: বলিউডের যে তারকারা প্রকাশ্যেই চুম্বন করেছেন একে অপরকে, দেখুন ছবি…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ আন্তর্জাতিক চুম্বন দিবস । চুম্বনের অনেক রকম নাম । নামের সঙ্গে সঙ্গে যেন পাল্টে যায় তাঁর মাধুর্য্যও । ছোটদের হামি থেকে শুরু করে প্রেমের চুমু পর্যন্ত, এক কথায় চুম্বন ভালবাসারই আরেক প্রতীক । গোটা বিশ্বই আজ বড় সঙ্কটজনক পরিস্থিতির মুখোমুখি । অসহায় মানুষ চেষ্টা করছে সেই কঠিন বাস্তবের মুখোমুখি দাঁড়াতে । এমন পরিস্থিতিতে চুম্বনের যাদু ছড়িয়ে দিন সকলের মধ্যে । ছোট-বড় ভালবাসার মানুষগুলোকে আরও খানিকটা নিজের করে নিন ।

বি-টাউনের সেলেবরাও কিন্তু এ বিষয়ে কম যান না । চুমুর প্রতীক একে অপরের শরীরে প্রকাশ্যেই এঁকে দিয়েছেন তাঁরা । সেই বলি তারকাদের তালিকায় কারা রয়েছেন, দেখে নেওয়া যাক এক নজরে–

রণবীর কাপুর-আলিয়া ভাট- তাঁদের সম্পর্ক এখন বি-টাউনের সবচেয়ে আলোচিত রিলেশনশিপ গুলোর মধ্যে একটা । রণবীর-আলিয়া নিজেরা প্রেমের কথা কখনও স্বীকার না করলেও হাবেভাবে, কাজে, ইঙ্গিতে তা সকলকে বুঝিয়েই দিয়েছেন । অ্যাওয়ার্ড ফাংশনে তাঁদের এই প্রকাশ্য চুম্বনই তার প্রমাণ ।

আরও পড়ুন: রহস্যে ভরপুর! আসছে সৃজিতের নয়া ওয়েব সিরিজ় ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন- বলিউডের সবচেয়ে লভিং কাপল সম্ভবত এঁরাই । দুই এক নম্বর নায়ক-নায়িকা যখন একসঙ্গে সংসার পাতেন, তখন তাঁদের সংসারটাও বোধহয় এক নম্বর হয়ে ওঠে । সে প্রমাণ মাঝে মধ্যেই দেন বাজিরাও-মস্তানি । সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয় তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি।

সইফ আলি খান-করিনা কাপুর- নবাব আর বেগমজানের প্রেম তো বলিপাড়ার বিখ্যাত প্রেমগুলোর মধ্যে একটা হয়ে থাকবে । সইফিনার জুটি তাঁদের সম্পর্কের মতোই সুন্দর ।

অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাই বচ্চন- প্রেমে যে বয়সটা কোনও ব্যাপারই নয় তা এঁরা বুঝিয়েছেন । বয়সে ছোট অভিষেকের সঙ্গে রাই সুন্দরীর রোম্যান্স দেখলে ভাল না বেসে থাকা যায় না ।

বিরাট কোহলি-অনুষ্কা শর্মা- একজন মাঠে ছক্কা হাঁকান, অন্যজন পর্দায় । এ দেশে প্রথম সফলভাবে স্বপ্নের বিয়ের প্রবর্তক সম্ভবত এঁরাই । আর তাঁদের প্রেমও যেন স্বপ্নের মতো ।

নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া- তাঁরা মজে থাকেন তাঁদের জগতেই । ১০ বছরের ছোট নিকের গলায় মালা দেওয়ার সময় ঘরে বাইরে প্রিয়াঙ্কাকে নিয়ে গুঞ্জন কম ওঠেনি । কিন্তু সে সবে পাত্তাও দেননি পিগি চপস ।

আরও পড়ুন: ঘোষণার পরও আটকে গেল লকডাউন পরবর্তী প্রথম বাংলা ছবির শুটিং

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest