‘গেন্দা ফুল’-র পর ‘পানি পানি’! ফের নেটদুনিয়া মাতাচ্ছে জ্যাকলিন-বাদশাহ জুটি, দেখুন Viral Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত বছরের ২৬ মার্চ ইউটিউবে প্রকাশ পেয়েছিলো ভারতের জনপ্রিয় র‌্যাপার বাদশা ও পায়েল দেবের গাওয়া ‘গেন্দা ফুল’ গানটি। এর মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। গানটি বেশ সাড়া ফেলেছিলো দর্শক মহলে।  খ্যাতনামা ব়্যাপার বাদশাহর (Badshah) এই মিউজিক ভিডিওতে জ্যাকলিনের সঙ্গে তাঁর জুটি পছন্দ করেছিলেন অনেকেই। বাংলা গানকে বিকৃতি করা হয়েছে বলে সমালোচনা উঠলেও সেই মুহুর্তে গানটি খুবই ভাইরাল হয়েছিল। এবার প্রায় এক বছর বাদে আবার তাঁদের একসঙ্গে দেখা যাবে। স্ক্রিনে গ্ল্যামারাস অভিনেত্রীর সঙ্গে ফের র‍্যাপার বাদশাহর জুটির দেখা মিলতে চলেছে।

‘গেন্দা ফুল’-এর সাফল্যের পর এবার ‘পানি পানি’ নিয়ে হাজির হয়েছেন বাদশা। এর মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ।গানটিতে গাওয়ার পাশাপাশি এটি লিখেছেনও বাদশা। তার সঙ্গে আরও গলা মিলিয়েছেন আস্থা গিল।

আরও পড়ুন: মায়াবী খুনি! ‘মৌচাক’ ওয়েব সিরিজের ট্রেলারে সাহসী মনামী, দেখুন…

বিগত কয়েক বছর ধরে সঙ্গীতের জগতে বাদশা পরিচিত মুখ হয়ে উঠেছেন। তাঁর অন্য ধরনের গান মানুষের মন জয় করেছে। শুধু র‍্যাপই নয়, কয়েকটি বলিউড সিনেমাতেও গান গেয়েছেন বাদশাহ। গত বছর বাংলা গানকে র‍্যাপের ঘরানায় গেয়ে তাক লাগিয়েছিলেন তিনি। সঙ্গে স্ক্রিনে দুর্দান্ত উপস্থিতি ছিল সিজলিং জ্যাকলিনের। এবার আরও একবার অভিনেত্রী-র‍্যাপারের জুটি দেখতে পাবেন দর্শক।

জানা গেছে- ভারতের রাজস্থানে হয়েছে ‘পানি পানি’ গানটির শুটিং। মাত্র দু’ ঘণ্টায় গানটি দেখা হয়েছে তিন লক্ষ্বারের বেশি।৯ জুন, এই গানটি রিলিজ করেছে। এর আগে টিজারে দেখা গিয়েছিল মরভূমির বুকে ঝড় তুলছেন রাম সেতুতে অভিনয় করতে চলা জ্যাকলিন ও গায়ক বাদশাকে। চমকপ্রদ পোশাকে জ্যাকলিন এই গোটা গানে নজর কেড়েছেন।

আরও পড়ুন: ঘুমের মধ্যেই মৃত্যু! মাতৃহারা বোমান ইরানি দিলেন আবেগঘন বার্তা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest